Header Border

ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে

‘স্মৃতির আলপনা আঁকি’ ধারাবাহিক নাটকে মাধবী লতা

ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন মাধবী লতা । নাটকটি গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্র নাট্য ও পরিচালক মুরাদ পারভেজ , পর্ব পরিচালক- রিনটু পারভেজ , প্রধান সহকারী -ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক – আবির হায়দার খান, সুমাইয়া লতা। নাটকটি নিয়ে খুব আশাবাদী মাধবী লতার।

মাধবী লতা গণ্যমধ্যকে বলেন, ‘ধারাবাহিক এই নাটকটিতে বর্তমানে স্মৃতি আল্পনা আঁকি নাটকে কাজ করছি। সখিনা চরিত্রে, জমিদার বাড়ির পালিত কন্যা। ১১ বছর বয়সে আমাকে জমিদার বাড়িতে আনা হয়, এবং তারাই বড় করে এবং সেখানেই তাদের আরেক পালিত ছেলের কাছে আমাকে বিয়ে দেয়। আমার মেয়ে আছেতার নাম পুতুল, তাকে নিয়ে ঢাকায় থাকি,পুতুলের বাবা গ্রামের বাড়িতে থাকে জমিদার আশরাফ খালুজানের কাছে,

মাধবী লতা ঈদের বেশ কিছু নাটকে অভিনয়ে কাজ করেছেন তিনি। সেগুলো হলো নাটক ‘প্রেম করিতে ইচ্ছুক’, ‘চিরসাথী’, ‘বৌমার অত্যাচার’, তিনি আরো অনেক নাটকের কাজের অফার পাচ্ছেন কিন্তু ভালো মানের কাজ করতে চায়, তাই যে কোনো ধরনের কাজ করে কাজ করে মান নষ্ট করতে চান না। পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হচ্ছে। আপনারা দোয়া করবেন আমার জন্য। “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটার জন্য, নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে এসএ টিভিতে ‘কানামাছি’
অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই
প্রথমবার বাবা হলেন অভিনেতা সনি রহমান
সোস্যাল এক্সপেরিমেন্টাল ভিডিওটি ভাইরাল
ভালোবাসা দিবসে আসছে ফাহিম-ফারিনের ‘ভালোবাসা দিও’
আজ সুমন-সানজিদা’র ‘ভালোবাসার কোন সংজ্ঞা হয়না’

আরও খবর