Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ ইং | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে

অভিনয়ে ব্যস্ত হচ্ছেন ফারহানা জামান

প্রায় এক যুগ আগে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে উপস্থাপনা করতেন ফারহানা জামান। সংসারের প্রয়োজনে ব্যস্ত হয়ে ওঠেন তিনি। মিডিয়া ছেড়ে দেন। এত বছর বাদে তিনি ফিরছেন। নতুন একটি বিজ্ঞাপনের কাজ দিয়ে ফেরার পর, করেছেন মিউজিক ভিডিও ও নাটকের কাজ।

এতদিন পর মিডিয়ায় ফেরা প্রসঙ্গে ফারহানা গনমাধ্যমকে বলেন, ‘একসময় ব্যস্ত সময় কাটাতাম। সন্তানরা ছোট ছিলো। সংসারে সময় দিতে হতো। এখন তারা বড় হয়েছে। আমরাও যেন অবসর এলো। তাই ভাবলাম আবার তো কিছু কাজ করাই যায়। সে ভাবনা থেকে কাজ শুরু করলাম।

ফারহানা নতুন করে ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘শুরুতে একটু ভয় করছিলো। পরে সহকর্মীরা সহজ করে দিলেন। করে ফেললাম বিজ্ঞাপন।’

তিনি আরও বলেন, ‘আমার কাছে প্রচুর নাটকের প্রস্তাব আসে। সব করা হয় না। তবে বেছে বেছে কিছু কাজ করছি।

জানা গেছে ফারহানা অভিনয় করছেন হাসান-উজ-জামানের ২০০ পর্বের ধারাবাহিক ‘আবু বাবু দুই ভাই’ নাটকে। নাটকটি সিএন বাংলা ইউটিউব চ্যানেলে প্রচার হচ্ছে। ফারহানা অভিনয় করেছেন হাসান-উজ-জামানের ‘স্ত্রী আজ্ঞা রতন’, ‘কুদরত আলীর কুদরতি’ ও গাজী আবদুল মজিদের ‘কাটিং মাস্টার’ নাটকে। হাসান – উজ – জামানের নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত মিজানুর রহমান মিজান। এ ছাড়াও ফারহানা কুমার বিশ্বজিৎ ও লুইপার মিউজিক ভিডিওর মডেল হয়েছেন।

কাজের অভিজ্ঞতার ব্যাপারে ফারহানা বলেন, ‘শুরুতে অভিনয় করতে জড়তা থাকলেও তা কেটে যাচ্ছে। আমি অভিনয় উপভোগ করছি। আমার সহকর্মীরাও যথেষ্ঠ সহযোগিতা করেন।নতুন করে কাজ শুরু করা ফারহানা স্বপ্ন দেখছেন। সহসাই আরও কিছু কাজ করবেন বলে আভাস দিলেন তিনি। তাকে দেখা যেতে পারে ওয়েব প্লাটফর্মেও।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’
ঈদে মোশাররফ করিমের সঙ্গে ৯ নাটকে তানহা তাসনিয়া
নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা

আরও খবর