Header Border

ঢাকা, শুক্রবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭.৯৬°সে

কণ্ঠশিল্পী কাজী শুভর বিরুদ্ধে নায়িকা সিমি’র মামলা

জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ’র বিরুদ্ধে মামলা করলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা ও প্রযোজক সিমি ইসলাম কলি। একটি গানকে কেন্দ্র করে মামলাটি করা হয়। গত ঈদুল আযহায় প্রযোজক সিমি ইসলাম কলি তার প্রোডাকশন হাউজ এসকে ফিল্মস ইন্টারন্যাশনাল ইউটিউব চ্যানেলে কাজি শুভ’র গাওয়া ‘তোমারে বৌ বানাবো’ শিরোনামে মিউজিক ভিডিও প্রকাশ করে। এতে অভিনয় করেছেন আশিক চৌধুরী ও সিমি নিজেই।

সিমি ইসলাম কলি’র দাবী কাজি শুভ’র কাছ থেকে অডিও কিনে মিউজিক ভিডিও নির্মাণ করেন সিমি, কথা ছিলো গানে ঠোঁট ও মেলাবেন কাজি শুভ। কিন্তু শাশুড়ির মিথ্যা মৃত্যুর খবর দিয়ে অংশগ্রহণ করেননি তিনি। মিউজিক ভিডিও যখন রিলিজ হয় তার পরপরই বিনা অনুমতিতে কপিরাইট আইন ভঙ্গ করে কাজী শুভ তার ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করেন। এতে সিমি ইসলাম কলি আর্থিক ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিষয়টি জানতে কাজি শুভ’র কাছে উকিল নোটিশ পাঠানো হয়, তা ফেরত চলে আসায় মামলা করতে বাধ্য হোন তিনি।
মামলা প্রসঙ্গে সিমি ইসলাম কলি বলেন, ‘কাজী শুভ’র কাছ থেকে ‘তোমারে বউ বানাবো’ গানের স্বত্ত্ব আমরা কিনে নিয়েছি। এই গান প্রকাশ করার কোনো অধিকার তার নেই। তাও আমার নির্মাণ করা মিউজিক ভিডিও কোনো প্রকার অনুমতি ছাড়াই তিনি প্রকাশ করেছেন৷ এটা জানতে চেয়ে উকিল নোটিশ পাঠিয়েছি, কোনো উত্তর পাইনি। উল্টো আমার প্রোডাকশনের লোকদের মারধর করেছে তাই বাধ্য হয়ে মামলা করেছি, আইনি বিষয় আইনের মাধ্যমেই সমাধান করতে চাই’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রকাশ পেল ‘মুন্না খান ও রাবিনা বৃষ্টি’র ‘কে বল তোকে বাসবে ভালো’
মুক্তি পেল মুন্না খান ও তানিশা’র মিউজিক্যাল ফিল্ম ‘চেংরা বউ”
নিউইয়র্কে র‍্যাম্পে হাঁটবেন বাংলাদেশি নুসরাত তিসাম
প্রকাশ পেল মুন্না খান ও নুসরাত পপির হ্যান্ডসাম পোলা’
মাহির পরিবর্তে যেভাবে লিড রোল পেলেন সাবর্ণী
অভি-কেয়ার নতুন ছবি ‘পরাণের পরাণ’

আরও খবর