Header Border

ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮.৯৬°সে

আহামের পূজার ফটোশুটে সৈয়দ রুমা

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজার পোশাক আর সাজের কথা মাথায় রেখে ফটোশুটে ব্যস্ত হয়ে পড়েছেন মডেলরা। অন্যদের মতো ব্যস্ত সময় পার করছেন সৈয়দ রুমা ও সিনথিয়া।

শনিবার (২৫ সেপ্টেম্বর) একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন রুমা-সিনথিয়া। শুটের জন্য বেছে নেওয়া হয়েছিল বাড়ির ছাদ। এদিন আকাশ মেঘাছন্ন থাকায় গুড়ি গুড়ি বৃষ্টি ঝরছিল। বৃষ্টিকে সঙ্গী করে ফটোশুটে অংশ নেন তারা। গৌতম সাহার কোরিওগ্রাফিতে আহাম ফ্যাশন হাউজের এই ফটোশুট করেন মেহরাব হোসেন।

দেশের শীর্ষস্থানীয় র‌্যাম্প মডেল রুমা বলেন, ‘নিয়মিত মডেলিং করছি। এখন কাজের ব্যস্ততা একটু বেশি। কারণ সামনে পূজা। যেকোনো উৎসবে নতুন ড্রেস পরিধান করেন মানুষ। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে সামনে রেখে ‘আহাম’ ফ্যাশন হাউজে বেশকিছু নতুন পোশাকের শুট করেছি। ষষ্ঠ থেকে দশম দিন পর্যন্ত নতুন পোশাক পরিধানের কথা মাথায় রেখেই ফটোশুটের কনসেপ্ট তৈরি করা হয়।’

র‌্যাস্প হেঁটে তাক লাগিয়েছেন সৈয়দ রুমা। ক্যারিয়ারের দেড় যুগ পার করেছেন তিনি। কোরিওগ্রাফার হিসেবেও তার খ্যাতি রয়েছে। শুধু তাই নয়, গ্রুমিং স্কুল নিয়েও ব্যিস্ত সময় পার করছেন। ভালো মডেল তৈরির লক্ষ্যে প্রতিষ্ঠা করেছেন গ্রুমিং স্কুল গ্ল্যামারস লিমিটেড। বর্তমানে একটি ইংরেজি দৈনিকের লাইফস্টাইল বিভাগের দায়িত্বও পালন করছেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রথমবার বিজ্ঞাপনে জিনিয়া জিনি
এবার বিজ্ঞাপনে তাসনুভা শিশির
সঞ্জীব দাসের বিজ্ঞাপনে সাব্বির- সামান্তা শিমু
রয়েল মালাবারের ফটোশুটে ভিন্ন রূপে জায়েদ খান

আরও খবর