Header Border

ঢাকা, মঙ্গলবার, ৩০শে মে, ২০২৩ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে

‘দিলে বড় জ্বালা’ উজিক্যাল ফিল্মে রিপন খান

চিত্রনায়ক রিপন খান। শোবিজে তার শুরুটা চলচ্চিত্র দিয়ে। বর্তমানে সিনেমা, ধারাবাহিক, মিউজিক ভিডিও সব ক্ষেত্রেই সমান বিচরণ এই অভিনেতার। তারই ধারাবাহিকতায় রিপন সম্প্রতি একটি মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন। শিরোনাম ‘দিলে বড় জ্বালা’। শহীদুল ইসলামের কথায় গানটি গেয়েছেন এম এইচ রিজভী। সুর করেছেন রিজভী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন রিয়াল আশিক। এতে রিপনের বিপরীতে মডেল হয়েছেন পুষ্প আহমেদ।

জানা গেছে, পাম্মি মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল বৃহস্পতিবার (২১ অক্টোবর) মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পেয়েছে। মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন এম এইচ রিজভী।

এ প্রসঙ্গে রিপন খান বলেন, ‘আমি একজন সিনেমা পাগল মানুষ। ভালোবেসে সিনেমায় এসেছি। সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাটক ও মিউজিক ভিডিওতে অভিনয় করি। আমি মনে করি একজন শিল্পী স্বাধীন। তার সব মাধ্যমেই কাজ করা উচিত। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি গল্পনির্ভর মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছি। এর আগেও বেশিকিছু মিউজিক্যাল ফিল্মে কাজ করেছি। গানের কথাগুলো দারুণ। আশা করি, গানচিত্রটি সবার ভালো লাগবে।’

বর্তমানে রিপন খানের হাতে রয়েছে- চলচ্চিত্র নির্মাতা সায়মন তারিক পরিচালিত ‘স্বপ্নের ফেরিওয়ালা’ ও ‘সিগন্যাল’ সিনেমা দুটি। প্রচারের অপেক্ষায় থাকা নাটকগুলো হচ্ছে- আলম আনোয়ার পরিচালিত ‘সন্ধ্যা নামার আগে’, আশফাক সাজুর ‘গুড়ে বালি’ ও সায়মন তারিক এর ‘লজ্জা’। খুব শিগগিরই নাটকগুলো প্রচার হবে।

তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সংঘাত’, রেজা হাসমত এর ‘জেদি’ ও কাজল কুমার বর্ধন এর ‘অবাস্তব ভালোবাসা’ সিনেমাগুলো।

উল্লেখ্য, রিপন খানের মুক্তি পাওয়া সিনেমাগুলো হচ্ছে- মোস্তাফিজুর রহমান বাবুর ‘মায়ের মমতা’, সায়মন তারিকের ‘মাটির পরী’, জেসমিন আক্তার নদীর ‘জল শ্যাওলা’।

https://www.youtube.com/watch?v=z6IkihN19NE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’
সুমি শবনমের ‘ঈদ মোবারক ঈদ’
প্রকাশ পেল জসীম উদ্দিন আকাশের কথায় ‘কারে আমি বিশ্বাস করি’
আসছে নওমী খানের ‘কবে আমার হবে’
মুক্তি পেল মুন্না খানের ‘অন্তর পোড়া গন্ধ’

আরও খবর