Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

রোশানের সাথে জুটি বাঁধলেন প্রিয়মনি

চিত্রনায়ক রোশানের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এই সময়ের আলোচিত চিত্রনায়িকা প্রিয়মনি। নাম ঠিক না হওয়া একটি সিনেমায় অভিনয় করবেন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দীন ও মাহামুদ হাসান শিকদার। গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক মাসুদ মহিউদ্দীন বলেন, আমি সব নির্মাণের ক্ষেত্রেই একটি বিষয় বিশ্বাস করি তা হচ্ছে টিমওয়ার্ক। এর আগেও বেঙ্গলের একটি কাজ করেছি। এখন নতুন একটি চলচ্চিত্র করতে যাচ্ছি। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না। আমরা এ সিনেমার সবকিছুই আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি।

নতুন সিনেমা প্রসঙ্গে প্রিয়মনি বলেন, সিনেমার গল্প শুনে প্রথমেই পছন্দ করেছি। এখন স্ক্রিপ্ট পড়ছি। অসাধারণ একটি সিনেমা হতে যাচ্ছে। একজন সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্পই হচ্ছে এটি। এখন আর বলতে চাই না গল্প নিয়ে। সবাই মিলে যাতে খুব দ্রুত কাজটি শুরু করতে পারি সে জন্য দোয়া ও ভালোবাসা রাখবেন। যাতে করে আমরা সবাই মিলে একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দিতে পারি।

এর আগে বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে দুটি কাজ করেছেন রোশান। প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে এটি রোশানের তৃতীয় কাজ। জানিয়ে রোশান বলেন, আসলে অনেক ভাগ্যবান। অল্পতেই অনেক বড় মানুষের আশীর্বাদ ও ভালোবাসা পেয়েছি। এ জন্য আমি চিরকৃতজ্ঞ। বৈচিত্র্যময় এটি যা বাংলা ভাষাভাষি মানুষের কাছে সিনেমায় ভিন্নতা নিয়ে আসবে। কারণ দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, সেই ভিন্নতা পাবেন আশা রাখি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিবসহ অনেকে। খুব শিগগিরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে এ সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর