পারিশ্রমিক কমানোর তথ্য হেসে উড়িয়ে দিলেন শাকিব খান

প্রকাশিত: ৫:৩৫ PM, জুন ৫, ২০২০

বিনোদন প্রতিবেদকঃ গতকাল বৃহস্পতিবার থেকে বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে করোনার ধাক্কায় সুপারস্টার শাকিব খানের পারিশ্রমিক ৬০ লাখ থেকে ১৫ লাখে নেমে এসেছে। এছাড়া এসব প্রতিবেদনে দাবি করা হয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে সম্পর্কের উন্নয়ন ঘটাতেই নাকি এই পারিশ্রমিকে কাজ করতে রাজি দেশের শীর্ষ এই নায়ক।

খবরের সত্যতা নিশ্চিত করতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে এই উড়ো খবর প্রসঙ্গে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি। বরং তিনি জানিয়েছেন, মনগড়া বানোয়াট খবর প্রকাশ না করে সংবাদকর্মীদের দায়িত্বশীল আচরণ করা উচিত।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক শাকিব খানের এক ঘনিষ্ঠজন নিশ্চিত করে জানিয়েছেন, শাপলা মিডিয়ার সঙ্গে কাজের ব্যাপারে শাকিবের কোন কথাই হয়নি। তাহলে পারিশ্রমিক কমার প্রশ্ন আসছে কোথা থেকে আমার জানা নেই। বেশ কিছুদিন ধরে শাপলা মিডিয়ার কর্ণধার শাকিবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে যাচ্ছেন আমি যতদূর জানি; তবে তিনি এখনো কথাই বলতে পারেননি শাকিবের সঙ্গে। কারণ, শাকিব খান কোনোভাবেই মানহীন সিনেমা করতে ইচ্ছুক নন।
এদিকে শাকিব খানের সেই ঘনিষ্ঠজন এই প্রতিবেদকের কাছে দাবি করেছেন, লকডাউন উঠলেই নিজ প্রযোজনার সিনেমা কাজ করতে যাচ্ছেন শাকিব খান। এছাড়া কলকাতার সিনেমা করার ও প্ল্যান করছেন তিনি। এরই মধ্যে কলকাতার দুই শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ ও সুরিন্দর ফিল্মসের সাথে একাধিক ভার্চুয়াল মিটিং সেরেছেন বাংলাদেশের এই শীর্ষ নায়ক।
উল্লেখ্য, শাকিব খানের হাতে নবাব এলএলবি, প্রিয়তমা, কবি, ঈদ মোবারক ও নাম ঠিক না হওয়া কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এছাড়া বিদ্রোহী ও আগুন নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

সুত্রঃ বার্তা২৪