Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

জাবেদ মিন্টুর পরিচালনায় সুমন–সানজিদার তুমি কেন এলে

শনিবার (২২ ই জানুয়ারী) রাত ১০ টায় প্রচার হবে মেঘনা ইলেকট্রনিক্স নিবেদিত একক নাটক

‘তুমি কেন এলে…??’। নাটকটি নিধান আহমেদের রচনায় পরিচালনা করেছেন জাবেদ মিন্টু।চিত্রগ্রহন করেছেন কবিরুল ইসলাম ইমরান ও রূপসজ্জায় ছিলেন জহির খান।

এতে অভিনয় করেছেন – এম,এ সালাম সুমন, সানজিদা ইসলাম, মুশফিকুর শুভ, আনোয়ার হোসেন, শাহ আলম সিকদার, প্রমুখ।

গল্পে দেখা যাবে-মা-বাবাহীন এতিম ছেলে রিফাত।একটা রিসোর্ট এ চাকরি করে।অসহায় এতিম কিছু শিশুদের সে নিজের টাকায় লালন পালন করে।রিসোর্ট এ ঘুরতে আসে কেয়া ও তার হাসবেন্ড। এসে রিফাত কে রিসোর্টে দেখে বিপাকে পড়ে।কারণ রিফাতের সাথে কেয়ার দীর্ঘদিন এর প্রেমের সম্পর্ক ছিলো।রিফাত জানতো কেয়া তার সাথে প্রতারণা করেছে। সে জন্য রিফাত তাকে দেখে এড়িয়ে চলে।কিন্তু হাসবেন্ড এর অগোচরে কেয়া রিফাতের সাথে কথা বলতে চায়।বলতে চায় সে কেন এমন করেছে।এবং কেয়া পরিশেষে দেখা করে।এভাবেই গল্প আগায়।আর এই দেখায় ভুল বোঝাবুঝির অবসান হলে পুরনো প্রেম আবার জেগে ওঠে,ভিতরে কষ্ট হয় রিফাতের,মধ্যে কেয়াকে না পাওয়ার আপসোস হয়। কেন তাদের আবার দেখা হলো।

অভিনেতা এম,এ সালাম সুমন বলেন, সানজিদার সাথে জুটি বেঁধে অনেক কাজ করেছি। পরিচালক জাবেদ মিন্টু কাজটি ধরে ধরে করেছেন।গল্পটা অসাধারণ আশা করছি নাটকটি দর্শেকের ভালো লাগবে।

পরিচালক জাবেদ মিন্টু বলেন, আমি বেশ কয়েকটি নাটক করেছি। তার মধ্যে এ গল্পটি ব্যতিক্রম। সুমন-সানজিদা দুজনেই ভালো অভিনয় করেছেন।ভালো কিছু একটা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
দীপান্বিতা রায় পরিচালিত নাটক ‘বিপতে পড়ে বিয়ে’
বীরাঙ্গনা মায়ের ত্যাগের গল্প ‘বাংলার মা জননী’
ডিরেক্টরস গিল্ডের নতুন সভাপতি হিরা, সাধারণ সম্পাদক সাগর
শিল্পকলায় উদীচী’র নাটক “রাজনৈতিক হত্যা”

আরও খবর