Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

প্রচারে আসছে ধারাবাহিক নাটক ‘দৌড়’

জীবনের ব্যস্ততা, ছুটে চলা আর তারই মাঝে ঘটে যাওয়া মজার মজার সব ঘটনা নিয়ে নির্মিত হয়েছে মেগা ধারাবাহিক নাটক ‘দৌড়’। এই নাটকে চেনা শিল্পীদের পাশাপাশি অভিনয় করছেন একঝাঁক নতুন মুখ। জাকির হোসেন উজ্জলের গল্পে মেগা ধারাবাহিক নাটক ‘দৌড়’ পরিচালনা করছেন ফরিদুল হাসান। নাটকটিতে যারা অভিনয় করেছেন- ডা. এজাজুল ইসলাম, মারজুক রাসেল, শামীমা নাজনীন, ওলিউল হক রুমি, উর্মিলা শ্রাবন্তী কর, নাবিলা ইসলাম, জামিল হোসাইন, মিলন ভট্ট, ফারজানা রিক্তা, স্বর্ণলতা, সিয়াম নাসির, আয়েশা নাফিসা, নুসরাত জান্নাত রুহি, সঞ্চিতা দত্ত, টুটুল চৌধুরী, জামাল রাজা, হারুন রুশিদ, হানিফ পলোয়ান, বেলাল আহমেদ মুরাদ ও সাজু আহমেদ সহ আরো অনেকে।

ছুটে চলার এই দৃশ্যটি বর্তমান ব্যস্ত জীবন আর টিকে থাকার লড়াইয়ের গল্পই বলছে। সামাজিক ও ব্যক্তিজীবনে প্রতিটি মানুষই যার যার অবস্থান থেকে নিরন্তর ছুটছেন। জীবিকা নির্বাহ আর চাহিদা পূরণের চাপ থেকে। এমনই ব্যস্ততার নিরিখে সমাজে ঘটে যাওয়া ও চলমান নানা বিষয় অবলম্বন করে নির্মান করা হচ্ছে মেগা ধারবাহিক নাটক ‘দৌড়’।

ডিজিটাল দুনিয়ায় এখন সবাই ব্যস্ত যে যার মতো করে। ফেসবুক, টিকটক বা ইউটিউবসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেড়েছে অংশগ্রহণ। বিশেষ করে তরুণ প্রজন্মের ব্যস্ততা আর অস্থিরতা বেড়েছে বহুগুন। এসব চিত্রও তুলে ধরা হচ্ছে ধারাবাহিক নাটক ‘দৌড়’ এ। থাকছে নানা বিষয়। ব্যস্ত জীবনের ফাঁকে মিষ্টি রোমান্টিকতাও রয়েছে। শহরে ছেলেদের থাকার হোস্টেল যেমন রয়েছে তেমনি আছে মেয়েদেরও। তা যদি হয় কাছাকাছি ভবনে তা হলে প্রেম উঁকিঝুঁকি দেয় এদিক-সেদিক। সেই গল্পও রয়েছে এই ধারাবাহিক নাটকে।

দেখতে চোখ রাখতে হবে বৈশাখী টেলিভিশনের পর্দায়। নতুন বছরের প্রথম মাসের শেষ সপ্তাহ ৩০ জানুয়ারি থেকে ধারাবাহিক নাটক ‘দৌড়’ প্রচারিত হবে সপ্তাহে তিনদিন করে। যেটা হচ্ছে শনি, রবি ও সোমবার রাত ০৯টা ২০ মিনিটে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর