Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রে গান লিখলেন মুহাম্মদ জাফর ইকবাল

তরুণ নির্মাতা আবু রায়হান জুয়েলের প্রথম চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনি ও সিয়াম আহমেদ।

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি নিয়ে নতুন খবর দিলেন নির্মাতা। তিনি জানালেন দীর্ঘদিন খবরটি ভিতরে পুষে রেখেছিলাম। এই সিনেমায় প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবাল স্যার একটি গান লিখেছেন। এর আগে কখনো তিনি গান লেখেননি।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল জানান, সিনেমাটিতে একটি অংশ ছিল যেখানে বাচ্চারা দুষ্টুমি করে গোসল করবে। আমি ওই অংশটি নিয়ে স্যারের সঙ্গে আলোচনা করি। আমি বলি-এখানে একটি গান হলে ভালো লাগতো! স্যার আমার কথা শুনেই হেসে বললেন-আমি কখনো গান লিখিনি। তবে তোমার জন্য চেষ্টা করে দেখতে পারি। অবশেষে স্যার গানটি লিখেছেন। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী। কণ্ঠ দিয়েছেন দশজন শিশু শিল্পী। আমাগী মার্চ মাসে সিনেমাটি সেন্সরে জমা দেয়া হবে বলে জানান এর নির্মাতা।

সিয়াম-পরীমনি ছাড়াও এই সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করছেন-শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী। ২০১৮-১৯ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে সিনেমাটি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ
রঙ্গনা দিয়ে রূপালি জগতে ফিরছেন শাবনূর

আরও খবর