Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

ছোটপর্দার পর বড়পর্দায় নাম লিখিয়েছেন অপ্সরা

নতুন দিনের মডেল ও অভিনেত্রী জান্নাতুল অনন্য অপ্সরা। ছোটপর্দায় অসংখ্য নাটকে কাজ করছেন তিনি। সেই সাথে বিভিন্ন খ্যাতনামা প্রতিষ্ঠানের পন্যে মডেল হিসেবেও কাজ করছেন। সম্প্রতি কাজের স্বীকৃতি হিসেবে মুক্তির যুদ্ধের নাটকে অভিনয়ের জন্য পেয়েছেন বাবিসাস এ্যাওয়ার্ড।

তবে এবার এই অভিনেত্রী ছোট পর্দার গন্ডি পেড়িয়ে নাম লিখিয়েছেন বড় পর্দায়। গত ৩০ জানুয়ারী ছিলো এই অভিনেত্রীর জন্মদিন, শুভদিনে রূপালী জগতে তথা চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। জন্মদিন উপলক্ষে রাজধানীর একিটি অভিজাত রেস্তোরায় জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করেন মিডিয়াঙ্গনের ব্যক্তিত্বদের সাথে।

সেদিনই ‘ব্যাচেলর ইন ট্রিপ’ নামের ঘোষণা দেন নাসিম সাহনিক। এই সিনেমাটিতে অপ্সরাকে দেখা যাবে বিশেষ চরিত্রে। আর এই শুভক্ষণে নির্মাতা নাসিম সাহনিক সহ আরো উপস্থিত ছিলেন প্রযোজক মামুনুর ইসলাম, এফ এম সাঈদ, অভিনেত্রী সুবর্ণা সাঈদ, অনুপমা জান্নাতসহ চলচ্চিত্রটির কলাকুশলীরা।

এ ব্যপারে অভিনেত্রী অপ্সরা বলেন, ‘নাসিম সাহনিক ভাইয়ের কাজ বরাবরই আমার ভালো লাগে। তার নির্মিত চলচ্চিত্র গোয়েন্দাগিরি দেখে ভীষণ মুগ্ধ হই। তখন থেকেই ইচ্ছা ছিল ভাইয়ার সঙ্গে কাজ করব। তাঁর নতুন সিনেমায় সুযোগ পেয়ে ভালো লাগছে।’

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলাম নতুন সিনেমার কাজ শুরু করার। রোমান্টিক কমেডি ঘরানার এ সিনেমায় মজার একটি চরিত্রে অভিনয় করছেন অপ্সরা। সে প্রতিভাবান অভিনেত্রী। আশা রাখি সুন্দরভাবে সে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর