Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

প্রকাশ পেল ‘মুন্না খান ও রাবিনা বৃষ্টি’র ‘কে বল তোকে বাসবে ভালো’

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে মুন্না খান ও রাবিনা বৃষ্টির নতুন মিউজিক্যাল ফিল্ম ‘কে বল তোকে বাসবে ভালো’। গানটি লিখেছেন আর জে রুবেল এবং সুর করেছেন আর জে রুবেল ও সংগীত আয়োজন করেছেন রাব্বি খান। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী রোমান খান। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মডেল মুন্না খান ও চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি।

মডেল অভিনেতা মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী রোমান খানের গাওয়া ‘কে বল তোকে বাসবে ভালো’ গানটি অসাধারণ। এ প্রথমবারের মত চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি’র সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

চিত্রনায়কা রাবিনা বৃষ্টি বলেন, মুন্নার সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন দাদা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘কে বল তোকে বাসবে ভালো’ গানটি প্রকাশ্য এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর