Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

প্রকাশ পেল জসীম উদ্দিন আকাশের কথায় ‘কারে আমি বিশ্বাস করি’

বৃহস্পতিবার (২ মার্চ )বিকাল ৫ টায় বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল নতুন মিউজিক ভিডিও ‘কারে আমি বিশ্বাস করি’। জসিম উদ্দিন আকাশের কথায় সুর করেছেন এস কে শানু ও সঙ্গীত আয়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী শিমুল হাসান।মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন জসিম উদ্দিন আকাশ।

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, আমার স্বপ্ন আছে আমার লেখা গান গাইবেন বাংলাদেশের প্রতিটি শিল্পী, এই স্বপ্ন নিয়েই কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি একদিন বিডি২৯ মাল্টিমিডিয়া ও জসিম উদ্দিন আকাশের গান দিয়ে পুরো পৃথিবীর বাংলা ভাষার মানুষের মনে জায়গা করে নিবে। যুগের পরে যুগ বেচেঁ থাকবে আমাদের গান গুলো মানুষের হৃদয়ে।

প্রবাসী গীতিকার জসিম উদ্দিন আকাশ গান নিয়ে বলেন,আমি অনেক ব‍্যস্ত থাকি এতো ব‍্যস্ততার মধ্যে দিয়ে ও গান লেখি কারণ ভালো লাগা ও ভালোবাসা থেকে আমার গান লেখা কন্ঠশিল্পী শিমুল হাসান আমার লেখা গানটি অসাধারণ গেয়েছেন। গানটির সুর, সঙ্গীত আয়োজন, মিউজিক ভিডিও সব মিলিয়ে ‘কারে আমি বিশ্বাস করি’ গানটি এ সময়ের দর্শক-শ্রোতার মনে ছাপ ফেলবে বলেই আশা করছি।

কন্ঠশিল্পী শিমুল হাসান বলেন, জসিম উদ্দিন আকাশের লিখনি আমার কাছে অনেক ভালো লেগেছে যার কারনে এই গানটি করা আরও বেশি ভালো লাগার বিষয় হলো, জসিম উদ্দিন আকাশ সুদূরপ্রবাসী হয়ে ও বাংলাদেশের সঙ্গীত নিয়ে চিন্তা করেন এবং একটির পর একটি গান উপহার দেন । আমি চেষ্টা করেছি খুব দরদ দিয়ে গানটি গাওয়ার। আশা করি, শ্রোতাদের ভাল লাগবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’
সুমি শবনমের ‘ঈদ মোবারক ঈদ’
আসছে নওমী খানের ‘কবে আমার হবে’

আরও খবর