Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

বাইফা অ্যাওয়ার্ড পেলো তন্বী’স কিচেন

অনলাইন ব্যবসার প্রসার ঘটায় অনেকে এসময় ব্যবসা শুরু করেন। তাদেরই একজন জীনাত আরা তন্বী। ঘরে তৈরি বিরিয়ানি, কাবাব আর নানা রকম দেশি খাবার নিয়ে শুরু করেন তন্বী’স কিচেন। ফেসবুক পেজ এর মাধ্যমে ব্যবসা শুরু করে এখন সফল উদ্যোক্তা তিনি। এরই মধ্যে তন্বী’স কিচেনের কর্নধার জিনাত আরা তন্বীর হাতে উঠে একাধিক পুরস্কার। এবার ‘বাইফা অ্যাওয়ার্ড ২০২৪’ পেলেন জিনাত আরা তন্বী।

গত শনিবার (২ মার্চ) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনের কেন্দ্রের হল অব ফেমে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফিল্ম (বাইফা) অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে উপমহাদেশের কিংবদন্তি শিল্পী রুনা লায়লাকে আজীবন সম্মাননা প্রদান করা হয়।

জিনাত আরা তন্বী বলেন, আমার হবি রান্না করা। মাতৃত্বকে প্রাধান্য দিয়ে কিছু একটা করার চিন্তা ছিল। প্রিয়জনকে তৃপ্তি করে খাওয়াতে পছন্দ করতাম। তাই আমার এই রান্নার প্যাশনটি প্রফেশনে পরিবর্তন করি পাঁচ বছর আগে। আমি সময়ের সাথে সাথে আমার কাস্টমারদের চাহিদা অনুযায়ী প্রতিনিয়ত আমার খাবারে নতুনত্ব তৈরি করছি।আলহামদুলিল্লাহ ছোট একটি পারিবারিক কিচেন থেকে আজ এখন হাজার লোকের রান্না করা উপযোগী একটি কিচেন তৈরি করতে পেরেছি। বিয়ে ,জন্মদিন ,অফিস পার্টি, গেট টুগেদার, পিঠা উৎসব, বারবিকিউ পার্টি, ইনডোর, আউটডোর যেকোনো ধরনের কাস্টমাইজড অর্ডার আমরা নিয়ে থাকি।

এবার বাইফাতে পপুলার ও জুরি- দুই বিভাগে মোট ৪৫টি বিভাগে পুরস্কার প্রদান করা হয়। চলচ্চিত্র, টেলিভিশন নাটক, ওটিটি, গান, মিউজিক ভিডিও, নাচ এবং আবৃত্তিতে সেরা শিল্পীদের পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রদানের পাশাপাশি জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। পারফর্ম করেন তানজিন তিশা, তমা মির্জা, হৃদি শেখ, দীঘি, জেফার রহমান, ইমন চৌধুরী, আলেয়া বেগম ও শিবলু। অনুষ্ঠান উপস্থাপনা করেন অভিনেতা আবদুন নূর সজল এবং অভিনেত্রী-উপস্থাপক মাসুমা রহমান নাবিলা। রেড কার্পেট উপস্থাপনা করেন বারিষা হক ও ইমতু রাতিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ উপলক্ষ্যে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়!
ফের বাইফা অ্যাওয়ার্ড পেলো অলিভ বাংলাদেশ
বায়োজিনের ১৫তম শাখা চালু হলো কুমিল্লায়
জমকালো আয়োজনে “ছমবূন” এর শুভ উদ্বোধন
ঈশ্বরদী গ্রীণসিটিতে ফ্যাশন ব্রান্ড বিটুর আউটলেট উদ্বোধন
ভাসাবীর প্রতিষ্ঠাবার্ষিকীতে তারারমেলা

আরও খবর