শিপনের নায়িকা হয়ে চলচ্চিত্রে তাসনুভা তিশা

সেলিম শাকিব সেলিম শাকিব

সম্পাদক, সিনে বার্তা।

প্রকাশিত: ৩:৫৪ PM, মার্চ ৩০, ২০২১

চলতি সময়ের টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। ছোট পর্দায় একের পর নাটক, বিজ্ঞাপনে কাজ করে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তবে এবারই প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। পার্থ সরকার পরিচালিত ‘ব্যাচ ২০০৩’ চলচ্চিত্রে চিত্রনায়ক শিপনের বিপরীতে দেখা যাবে তাকে।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির একটি পোস্টারও প্রকাশ হয়েছে। যেখানে শিপন-তাসনুভা তিশাকে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে। সিনেমাটির গল্প লিখেছেন রাফায়েল আহসান। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী সজলকে।

প্রথমবার সিনেমাতে অভিনয় প্রসঙ্গে তাসনুভা তিশা বলেন,‘আমরা ৬ মাস প্রি-প্রোডাকশনের পর গত ডিসেম্বরে শুটিং শুরু করি। পুরো শুটিং আমরা রাতের বেলা করেছি। প্রচন্ড ঠান্ডার ভেতর পাতলা একটা শাড়ি পরে আমাকে অভিনয় করতে হয়েছে। শারীরিকভাবে পুরো শুটিং টা আমার জন্যে বেশ চ্যালেঞ্জিং ছিল।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে জানতে চাইলে, তাসনুভা তিশা বলেন,এখানে একজন সিনেমার নায়িকা চরিত্রে অভিনয় করছি,যার নাম ‘এশা’। কোভিডের লকডাউনের পর যে তার স্কুলের বন্ধুদের সঙ্গে অনেকদিন পর দেখা করতে যায়। সেখানে যাবার পরই ঘটে অদ্ভুৎ সব ঘটনা।

নতুন সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক শিপন বলেন, আমার চরিত্রটি বেশ ইন্টারেস্টিং, আমার চরিত্রের নাম ‘মারজান’। যে এক সময় স্কুলে যা ইচ্ছে তাই করতো। র‌্যাগিং, বুলিং, মারামারি, বেয়াদবি, প্রেম এমন কিছু নেই যে সে করতোনা। তবে সময়ের সঙ্গে অনেক কিছুই বদলায়, বিয়েশাদী করে থিতু হলেও পুরানো প্রেম ভুলতে পারেনা। তিশা আর আমার একসময় গভীর প্রেম ছিল, যার রেশ এখনও আছে। গল্পে একের পর এক চমক আছে। কাজ করতে গিয়ে আমরা খুব উপভোগ করেছি।

নির্মাতা পার্থ সরকার বলেন, আগামী মাসেই আমরা ছবিটি মুক্তি দিতে চাই। আশা করি তার আগেই সব কাজ শেষ করতে পারবো।ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায় চলচ্চিত্রটি মুক্তি পাবে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ এ।