মিজানুর রহমান লাবু’র অচিনপুরে বিপাশা কবির

প্রকাশিত: ৯:৩২ PM, এপ্রিল ৯, ২০২১

এই প্রজন্মের নায়িকা বিপাশা কবির। শুরুতে আইটেম গার্ল হিসেবে পরিচিত পেলেও নায়িকা হিসেবেই এখন ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও করছেন গল্প এবং নির্মাতা পছন্দসই হলে।
তারই ধারাবাহিকতায় আজ বিপাশা কবির এর নতুন একটি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে, নাম ‘অচিনপুর’। মিজানুর রহমান লাবু’র কথায় ও পরিচালনায় গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন (কলকাতার) মিলন-সুমন। মিউজিক ভিডিওতে ব্যবহৃত এই গানটি গেয়েছেন বিখ্যাত কন্ঠশিল্পী রূপঙ্কর বাগচি ও মধুরা ভট্টাচার্য। এতে বিপাশার বিপরীতে মডেল হিসেবে দেখা যাবে মইন খানকে।

নির্মাতা মিজানুর রহমান লাবু বলেন, ‘অচিনপুর’ প্রকৃত অর্থেই মিউজিক্যাল ফিল্ম। এই ফিল্মের সাথে সম্পৃক্ত সবাই অসাধারণ কাজ করেছেন। মঈন খানের আগ্রহ ছিলো বেশ, আরোও শক্তিশালী অভিনেতা হিসেবে আবির্ভূত হওয়ার প্রবল ইচ্ছেশক্তি আছে। বিপাশা কবিরের সাথে এটা আমার প্রথম কাজ। আমি ভীষণ মুগ্ধ কাজের প্রতি ওর আন্তরিকতা দেখে। এছাড়া সঙ্গীতের সাথে যারা জড়িত ছিলো তারাও ভালো করেছেন। সব মিলিয়ে আশাকরি দর্শক আমাদের এই প্রয়াস পছন্দ করবে।

মিউজিক ভিডিওটি নিয়ে বিপাশা কবির বলেন, গানের কথার সাথে মিল রেখে দর্শকদের বিনোদন দিতে গানের ভিডিও নির্মিত হয়েছে। এই প্রথমবার কাজ করলাম মিজানুর রহমান লাবু ভাইয়ের পরিচালনায়। ‘অচিনপুর’ মিউজিক্যাল ফিল্ম আশা করছি সবার ভালো লাগবে।

আজ রুশদা ফিল্মস এর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘অচিনপুর’ মিউনিক্যাল ফিল্মটি। দেখতে নিচে দেয়া লিংকে ক্লিক করুন- https://youtu.be/hrtQ5OfNJa4