Header Border

ঢাকা, শনিবার, ২৪শে জুলাই, ২০২১ ইং | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে

প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হলেন সামিনা বাশার

সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ পেল এ সময়ের তরুণ মডেল-অভিনেত্রী সামিনা বাশার মিউজিক ভিডিও ‘দেখলে তোকে’।বর্তমানে তিনি ব্যস্ত ধারাবাহিক ও একক নাটক নিয়ে। ক‌্যারিয়ার দীর্ঘ না হলেও মিউজিক ভিডিওতে কাজের অনেক প্রস্তাব পেয়েছেন সামিনা বাশার। তবে এতদিন তা বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়েছেন। এবার প্রথমবার গানের ভিডিওতে মডেল হলেন এই অভিনেত্রী। ‘দেখলে তোকে’ শিরোনামের এ গানের কথা লিখেছেন রাসেল মোল্লা বাধন। সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যান। গানটিতে কণ্ঠ দিয়েছেন পারভেজ সাজ্জাদ। এতে সামিনার বিপরীতে অভিনয় করেছেন রাসেল মোল্লা বাধন। গানটির ভিডিও পরিচালনা করেছেন সোহেল তালুকদার।

অভিনেত্রী সামিনা বাশার বলেন, আমার অল্প সময়ের ক্যারিয়ারে অনেক মিউজিক ভিডিওর প্রস্তাব পেয়েছি। কিন্তু সেসব কাজের মধ‌্যে বিশেষ কিছু খুঁজে পাইনি, যার কারণে করা হয়নি। এই কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে, যার কারণে না করতে পারিনি। আমার বিশ্বাস আপনাদের ভালো লাগবে।

এদিকে, মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে সামিনা অভিনীত তারকাবহুল ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’। এরই মধ্যে নাটকটির লকডাউনের আগে কিছু পর্বের কাজ শেষ করলেন। এছাড়া ও ঈদের জন্য নির্মিত নাটকের কাজ করেছেন। সামিনা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সুন্দরবনে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত দীপংকর দীপন এর তারকাবহুল চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে শাকিলা’র নতুন গান প্রকাশিত হলো “আমার আমিকে”
ঈদে একাধিক গান নিয়ে সামজ
ঈদে এটিএনে ডনে’র একক সংগীতানুষ্ঠান
চ্যালেঞ্জ নিতে চান অনামিকা জুথি
এক কোটির ক্লাবে সাদিয়া লিজা!
রবিউল ইসলাম রবি’র কথায় ‘কোনো একদিন তুমি কাঁদবে’

আরও খবর