Header Border

ঢাকা, মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল) ১৭.৯৬°সে

মাইকেল বাবু কোরিওগ্রাফিতে সাদমান-সঞ্চিতা

নতুন বছরের শুরুতেই আসছে আসিফ আকবরের বিগ ধামাকা মিউজিক ভিডিও ‘মুনিয়ারে মুনিয়া’। ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে কণ্ঠ দিয়েছেন গানের যুবরাজ আসিফ আকবর। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন ইথুন বাবু। গানটিতে কোরিওগ্রাফার হিসেবে ছিলেন চলচ্চিত্রের নৃত্য পরিচালক মাইকেল বাবু ও রতন। ‘মুনিয়ারে মুনিয়া’ গানের শিরোনামে ঠোঁট মিলিয়েছেন নতুন প্রজন্মের মডেল সাদমান সামির ও সঞ্চিতা দত্ত।

পরিচালক সূত্রে জানা যায় ধানমন্ডির বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ করেছে। সব কিছু ঠিক ঠাক থাকলে নতুন বছরের শুরুতেই গানটি ইউটিউব চ্যানেলে রিলিজ দেওয়া হবে।

শিল্পী আসিফ আকবর বলেন, নতুন বছরের শুরুতেই আমার গানটি রিলিজ হবে এটা খুব আনন্দের। গানটির কথা, সুর ও সংগীত আমার খুব ভালো লেগেছে তাই গানটি মন দিয়ে গাওয়ার চেষ্টা করেছি। আশা করি গানটি নতুন বছরের শুরুতেই হিট হবে।

পরিচালক ইথুন বাবু বলেন, আসিফ আকবরের ‘প্রিয়ারে ও প্রিয়া’ গানের মতো নতুন বছরের শুরুতেই ‘মুনিয়ারে মুনিয়া’ শিরোনামে আরেকটি বিগ ধামাকা গান শুনতে পাবে দর্শকরা।

কোরিওগ্রাফার মাইকেল বাবু বলেন, নতুন বছরের জন্য বিগ ধামাকা গানের কোরিওগ্রাফার হিসেবে কাজ করতে পেরে ভালো লাগছে। আমরা ধানমন্ডির বিভিন্ন লোকেশনে গানটির শুটিং করেছি। গানের মডেল হিসেবে যারা কাজ করেছেন তারাও খুব ভালো ভাবে কাজ করেছে। সব মিলিয়ে নতুন বছরের জন্য আমরা দর্শকদের মাঝে ভালো একটি কাজ উপহার দেব। আমি বরাবরই ধামাকা কাজ করে থাকি। ‘ মুনিয়ারে মুনিয়া’ গানটিও আরেকটি ধামাকা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আসছে নওমী খানের ‘কবে আমার হবে’
মুক্তি পেল মুন্না খানের ‘অন্তর পোড়া গন্ধ’
প্রকাশ পেল আল মীমের ‘মন বোঝেনা’
প্রকাশ্য এলো মুন্না খান-আশা মনি’র স্কুল লাইফ’
মুক্তি পেল মুন্না খান ও তানিশা’র মিউজিক্যাল ফিল্ম ‘চেংরা বউ”
মুক্তি পেল মুন্না খান ও সোনিয়া লাজুক মিউজিক্যাল ফিল্ম ‘মনের মাঝে আছিস রে তুই’

আরও খবর