Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৬.৯৬°সে

ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’। জসিম উদ্দিন আকাশের কথায় সুর ও সঙ্গীত আয়োজন করেছেন তামজিদ আহসান । গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী সাথী খান।মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন জসিম উদ্দিন আকাশ।

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, সত্যিই মানুষ ভাঙ্গে মানুষের অন্তর এখন বতর্মানে নিজের স্বার্থের জন্য ভাই বন্ধু ও রক্ত সম্পর্ক হলেও কেউ কাউকেই ছাড় দিতে চাই না। সত্য মিথ্যা যাচাইবাছাই করতে চায় না। চোখের দেখা সব কিছু সত্যি হয় না, এই গানটি নয় লাইনের গান আর নয়টি লাইন মানুষের বাস্তবতা নিয়ে লিখা। আমি বিশ্বাস করি একদিন বিডি২৯ মাল্টিমিডিয়া ও জসিম উদ্দিন আকাশের গান দিয়ে পুরো পৃথিবীর বাংলা ভাষার মানুষের মনে জায়গা করে নিবে। যুগের পরে যুগ বেচেঁ থাকবে আমাদের গান গুলো মানুষের হৃদয়ে।

গীতিকার জসিম উদ্দিন আকাশ গান নিয়ে আরো বলেন,আমি অনেক ব‍্যস্ত থাকি এতো ব‍্যস্ততার মধ্যে দিয়ে ও গান লেখি কারণ ভালো লাগা ও ভালোবাসা থেকে আমার গান লেখা কন্ঠশিল্পী সাথী খান গানটি অসাধারণ গেয়েছেন। গানটির সুর, সঙ্গীত আয়োজন, মিউজিক ভিডিও সব মিলিয়ে ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’ গান ও ভিডিও এ সময়ের দর্শক-শ্রোতার মনে ছাপ ফেলবে বলেই আশা করছি।

কন্ঠশিল্পী সাথী খান বলেন, জসিম উদ্দিন আকাশের লিখনি আমার কাছে অনেক ভালো লেগেছে যার কারনে এই গানটি করা আরও বেশি ভালো লাগার বিষয় হলো, জসিম উদ্দিন আকাশ সুদূরপ্রবাসী হয়ে ও বাংলাদেশের সঙ্গীত নিয়ে চিন্তা করেন এবং একটির পর একটি গান উপহার দেন । আমি চেষ্টা করেছি খুব দরদ দিয়ে ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’ গানটি গাওয়ার। আশা করি, শ্রোতাদের ভাল লাগবে।

সুরকার ও মিউজিক ডিরেক্ট তামজিদ আহমেদ বলেন, প্রবাসী গীতিকার ও ব‍্যবসায়ী জসিম উদ্দিন আকাশের লিখনিতে গানটি সব কিছু মিলে দারুণ হয়েছে। বিডি ২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে এবার ঈদের নাটক,মিউজিক ভিডিও প্রযোজক জসিম উদ্দিন আকাশ একের পর এক ধামাকা নিয়ে আসছে ।আশা করছি দর্শকরা ভালো ভাবে নিবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’
মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
সুমি শবনমের ‘ঈদ মোবারক ঈদ’

আরও খবর