Header Border

ঢাকা, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

বিপুল পরিমাণ মদ সহ পরীমনি গ্রেপ্তার

রাজধানীর বনানীর বাসা থেকে মাদকসহ আটক চলচ্চিত্র অভিনেত্রী পরীমনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পরীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তার বাসা থেকে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এর আগে বিকেল ৪টায় ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পরীমনির বাসায় অভিযান শুরু করেন র‌্যাবের একটি গোয়েন্দা দল।

র‌্যাব জানান, পরীমনির বাসায় বিপুল পরিমাণ মাদক-ইয়াবা ও সোনার বার পাওয়া গেছে। তাকে র‌্যাবের হেফাজতে নেওয়া হয়েছে। র‌্যাবের সদর দপ্তরে নিয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করা হবে।

এর আগে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, “সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করেছে।”

অভিযানের আগে যখন আইনশৃঙ্খলা বাহিনী তার বাসা ঘিরে রাখে, তখনই তিনি ফেসবুকে লাইভে আসেন। নিজের ভেরিফায়েড পেজ থেকে লাইভে এসে বাঁচার জন্য পরিচিতজনদের কাছে আকুতি জানান। যদিও সেই সময় তিনি দাবি করেন, পুলিশ পরিচয়ে তার বাসায় অন্য কেউ হামলা চালাচ্ছেন।

ফেসবুক লাইভে পরীমনি বলেন, “পুলিশ পরিচয়ে কয়েকজন ব্যক্তি দরজা ধাক্কাচ্ছেন। তাদের কেউ সাদা পোশাকে, কেউ কালো পোশাকে আছেন। ভাঙচুর করছেন। খুব বাজে ব্যবহার করছেন। কোন থানা থেকে এসেছেন জানতে চাইলে, তারা কোনো থানার নাম বলতে চাইছেন না।”

এদিকে অভিযানে থাকা র‍্যাবের সদস্যরা ছাড়া বাসার ভেতরে আর কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। গণমাধ্যমকর্মীরা বারবার চেষ্টা করেও ভেতরে প্রবেশ করতে ব্যর্থ হয়েছেন। বাসার প্রধান গেটে তালা লাগিয়ে অভিযান পরিচালনা করছে র‍্যাব।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর