Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

নিত্যপ্রয়োজনীয় ভেজালমুক্ত খাবার সরবরাহ করছে DD Food Trading

বর্তমানে প্রায় সবাই অনলাইন ব্যবসা দিকে নিজেদের বিস্তার করছে। এখন অনলাইনেই ভরসা পাচ্ছে ক্রেতারা। নিত্যপ্রযোজনীয় সবকিছু এখন কিনছে ক্রেতারা অনলাইনে। তেমনি একটি বিশস্ত প্রতিষ্ঠান DD Food Trading। তারা দেশের ক্রেতাদের কাছে গ্যারান্টি সহকারে বিভিন্ন ফল পৌচ্ছে দিতে বদ্ধপরিকর। তারা দেশের মানুষের কাছে বিশুদ্ধ, ভেজালমুক্ত নিত্যপ্রয়োজনীয় সকল খাবার সরবরাহ করে দেশের মানুষের কাছে আস্তা অর্জন করেছে।

এ প্রসঙ্গে DD Food Trading এর ব্যবস্থাপনা সহকারি জানান, বাস্তবতার দিক থেকে চিন্তা করলে আমরা মনুষ্যজাতি দিনরাত পরিশ্রম করে যাচ্ছি যাতে আমাদের ছেলেমেয়ে পরিবার নিয়ে আমরা তিন বেলা একটু ভালোভাবে খেয়ে জীবন যাপন করতে পারি। কিন্তু যে খাদ্যের জন্য এত পরিশ্রম সে খাদ্যই যদি বিষযুক্ত হয় তাহলে আপনার পরিশ্রমের মূল্য কতটা নিচে নেমেছে তা কি ভেবে দেখেছেন?

বর্তমানে আমাদের দেশের প্রায় সব খাদ্যের মধ্যেই ফরমালিন/ভেজাল যুক্ত হচ্ছে। বস্তুত আমাদের দেশের কোন খাদ্যেই ভেজালমুক্ত খাদ্য নয়। মূলত এক শ্রেণীর লোভনীয় লোকই এসকল খাদ্যেকে ভেজালযুক্ত খাদ্যে রূপান্তরিত করছে। তাই DD Food Trading চায় নিত্যপ্রয়োজনীয় সকল ভেজালমুক্ত খাবার সরবরাহ করে দেশের মানুষকে সুস্থ রাখতে। আমরা সিজনাল ফলের পাশাপাশি অন্যান্য নিত্যদিনের খাবার সমূহ ভেজাল মুক্ত ভাবে আপনাদের সরবরাহ করার প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছি। যেহেতু আমি দেশের শিল্পী সংস্কৃতি এবং সাধারন মানুষদের ভালোবাসি। তাই আমরা সর্বদা চেষ্টা করছি উন্নত মানের এবং ভেজালমুক্ত খাদ্য আপনাদের পৌঁছে দিতে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ উপলক্ষ্যে বায়োজিনে স্কিনকেয়ারে চলছে ৭৫% পর্যন্ত ছাড়!
বাইফা অ্যাওয়ার্ড পেলো তন্বী’স কিচেন
ফের বাইফা অ্যাওয়ার্ড পেলো অলিভ বাংলাদেশ
বায়োজিনের ১৫তম শাখা চালু হলো কুমিল্লায়
জমকালো আয়োজনে “ছমবূন” এর শুভ উদ্বোধন
ঈশ্বরদী গ্রীণসিটিতে ফ্যাশন ব্রান্ড বিটুর আউটলেট উদ্বোধন

আরও খবর