Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২৩.৯৬°সে

সাড়া ফেলেছে আফরীনের কাঙ্খের কলসী

এই ঈদে মুক্তি পেয়েছে অস্ট্রেলিয়া প্রবাসী বিজ্ঞানী ও কণ্ঠশিল্পী তারান্নুম আফরীনের নতুন মিউজিক ভিডিও কাঙ্খের কলসী। সুদীপ কুমার দীপের কথায় ফোক ফিউশনধর্মী এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত। গানটির সিনেম্যাটিক মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সুপ্ত ও এসকে তৃষ্ণা।

গানটি প্রসঙ্গে রাফাত বলেন, দূর পরবাসে বিজ্ঞান নিয়ে পড়ে থাকেন। কিন্তু বাংলা গানের প্রতি তার অসম্ভব টান। তারান্নুম আফরীন আপুর ভয়েসে অন্যরকম একটা মেলোডি আছে। এই গানটিতে তাকে একেবারে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করেছি।’

অন্যদিকে তারান্নুম আফরীন বলেন, ‘আমি সাধারণত এ ধরনের গান করি না। দীপদার দারুণ কথা আর রাফাত ভাইয়ের কম্পোজিশন আমাকে চমকে দিয়েছে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে।’

কাঙ্খের কলসী গানটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান এমআর বেস্ট মিডিয়ার ব্যানারে। দারুণ সাড়া জাগানো গানটি এরইমধ্যে তিন লাখের বেশি ভিউ পেয়েছে। এছাড়া ঈদে সুরঞ্জলি থেকে মুক্তি পেয়েছে তারান্নুম আফরীন ও তরিক মৃধার দ্বৈত গান তোকে ভালোবাসি খুব।

এদিকে শিগগিরই মুক্তি পাওয়ার কথা রয়েছে স্নেহাশীষ ঘোষের কথা, ইমরানের সুর ও সংগীতে আসিফ আকবর ও তারান্নুম আফরীনের আরেকটি দ্বৈত গান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইমতু-প্রীতির মিউজিক ভিডিও ‘কতটা ভুল’
প্রকাশ পেল সাহিল তালুকদার ও অপ্সরা’র ‘থার্টি ফার্স্ট নাইট
মাইকেল বাবু কোরিওগ্রাফিতে সাদমান-সঞ্চিতা
কণ্ঠশিল্পী নাসিরের গানচিত্রে চিত্রনায়ক রাশেদ প্রহর
‘হাংকি পাংকি’তে মামুন খান ও সুস্মিতা সিনহা
প্রথমবার জুটি বাঁধলেন নিরব-মিমি

আরও খবর