Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

ভালোবাসা সে কি মিলবে না’তে প্রশংসিত রিপন খান

‘দিলে বড় জ্বালা’ শিরোনামের গানের পর এবার প্রকাশ পেল চলচ্চিত্র অভিনেতা রিপন খানের মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসা সে কি মিলবে না’। রিয়াদ অনিকের কথা ও সুরে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী এম এইচ রিজভী। সঙ্গীতায়োজন করেছেন অয়ন চাকলাদার। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন চলচ্চিত্র পরিচালক সায়মন তারিক। এতে রিপনের বিপরীতে মডেল হয়েছে ইসরাত ও মুক্তা।

রাসেল মালের প্রযোজনায় ‘ভালোবাসা সে কি মিলবে না’ মিউজিক্যাল ফিল্মটি গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) পপি মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে রিপন খান বলেন, ‘চলচ্চিত্রে কাজের পাশাপাশি আমি মাঝে মধ্যে বেছে বেছে নাটক ও গানচিত্রে কাজ করি। এটি গল্পনির্ভর একটি মিউজিক্যাল ফিল্ম। ভিডিওতে নির্মাতা একটি গল্প বলতে চেয়েছেন। সবমিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। এটি মুক্তির পর বেশ সাড়া পাচ্ছি। আশা করি, মিউজিক্যাল ফিল্মটি সবার পছন্দ হবে।’

বর্তমানে রিপন খানের হাতে রয়েছে সায়মন তারিক পরিচালিত ‘স্বপ্নের ফেরিওয়ালা’ ও ‘সিগন্যাল’ সিনেমা দুটি। আর মুক্তির অপেক্ষায় আছে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সংঘাত’, রেজা হাসমতের ‘জেদি মেয়ে’ ও কাজল কুমার বর্ধনের ‘অবাস্তব ভালোবাসা’ সিনেমাগুলো।

https://www.youtube.com/watch?v=0BwNsHPIwwo

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’
মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’

আরও খবর