Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ ইং | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪.৯৬°সে

মুক্তি পেল মুন্না খান ও তানিশা’র মিউজিক্যাল ফিল্ম ‘চেংরা বউ”

গত ৮ সেপ্টেম্বর বিকাল ৫ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল মুন্না খান ও তানিশা’র ‘চেংরা বউ’ শিরোনামের নতুন মিউজিক ভিডিও। পুবাইল,গাজীপুরে বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। গানটি লিখেছেন শাহরিয়ার শাওন। সুর ও সংগীত আয়োজন করেছেন এস ডি সাগর। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী হিরু ফকির। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নৃত্য পরিচালক প্রিন্স খান।

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, আমি একজন কাতার প্রবাসী ব্যবসায়ি আর প্রবাসীদের কথা মাথায় রেখেই বিভিন্ন মিউজিক ভিডিও তৈরী করাই। কণ্ঠশিল্পী হিরু ফকির গাওয়া গানটি অসাধারন। হিরু ফকিরের বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিও করেছি।এ গানটি নিয়ে দারুণ ভিডিও নির্মান করেছেন নৃত্য পরিচালক প্রিন্স খান। আমার সঙ্গে মডেল হয়েছেন তানিশা। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর গানটি মুক্তি পেয়েছে দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল তানিশা বলেন, মডেল মুন্না ভাইয়ের সাথে কাজ বেশ ভালো লেগেছে। অসাধারণ মনের মানুষ তিনি।শাহরিয়ার শাওনের লেখা গানটি অনেক সুন্দর করে গেয়েছেন হিরু ফকির। তাছাড়া গানটির সুর ও সংগীতায়োজন আমার ভালো লেগেছে। নৃত্য পরিচালক প্রিন্স খান যত্ন নিয়েই গানটি তৈরি করেছেন গাজিপুরের বিভিন্ন মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নৃত্য পরিচালক প্রিন্স খান বলেন, ‘ চেংরা বউ’
এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’
মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’

আরও খবর