Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

মুক্তি পেল মুন্না খান ও সোনিয়া লাজুক মিউজিক্যাল ফিল্ম ‘মনের মাঝে আছিস রে তুই’

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল মুন্না খান ও সোনিয়া লাজুক’র “মনের মাঝে আছিস রে তুই” শিরোনামের নতুন মিউজিক ভিডিও। শুটিং হাসনা হেনা পুবাইল,গাজীপুরের এই মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। গানটি লিখেছেন মুন্না খান এবং সুর এস ডি সাগর ও সংগীত করেছেন এস ডি সাগর। গানটি গেয়েছে হিরু ফকির। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মুন্না খান ও সোনিয়া লাজুক ছাড়াও গানটিতে আরো মডেল ছিলেন মুকুল খান।

গীতিকার ও মডেল মুন্না বলেন, কণ্ঠশিল্পী হিরু ফকিরের সঙ্গে বেশ কিছুদিন ধরে গান নিয়ে কথা হচ্ছিল। তার কণ্ঠ অনুযায়ী আমার এই গানটি লেখা। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও ডিরেকশন দিয়েছেন সৌমিত্র ঘোষ ইমন দাদা। আমার সঙ্গে মডেল হয়েছেন সোনিয়া লাজুক। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর গানটি মুক্তি পেয়েছে দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল সোনিয়া লাজুক বলেন, মুন্না ভাইয়ের লেখা গানটি অনেক সুন্দর করে গেয়েছেন হিরু ফকির। তাছাড়া গানটির সুর ও সংগীতায়োজন আমার ভালো লেগেছে। সৌমিত্র ঘোষ ইমন দাদা যত্ন নিয়েই গানটি তৈরি করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, “মনের মাঝে আছিস রে তুই” এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।

লিংক সহ: https://m.youtube.com/watch?v=CYTsoQK8Tu8&feature=share

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’
মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’

আরও খবর