Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’

ঈদ উপলক্ষে বাংলাএক্সপ্রেস ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানচিত্র ‘প্রেমের মহল’। নির্মাণ করেছেন ‘মেন্টাল’খ্যাত চলচ্চিত্র প্রযোজক সাইফুল আলম চৌধুরী।
গানটির কথা, সুর সংগীত পরিচালনা ও কণ্ঠ গানের মানুষ মাশরুর নামে খ্যাত শিল্পী মাশরুর হোসেন শোভনের। এতে মডেল হয়েছেন রাব্বি, রুশা ও মামুন। শুটিং হয়েছে কক্সবাজারে।
নির্মাতা সাইফুল আলম চৌধুরী বলেন, ‘আমরা এ গানচিত্রের দৃশ্যায়নে এমন এক গল্প উপস্থাপন করেছি, যা দর্শকদের গানের শেষ পর্যন্ত টেনে নিয়ে যাবে। আশা করছি গানটি তাদের ভালো লাগবে।’
‘প্রেমের মহল’ একটি ভালোবাসার গান উল্লেখ করে এর শিল্পী মাশরুর বলেন, ‘এটিকে মিউজিক্যাল ফিল্মে রুপান্তরের পুরো কৃতিত্বটাই সাইফুল ভাইয়ের। একটা মানুষ কতটা শিল্পের প্রতি পাগল হলে তার ব্যবসা-বাণিজ্য ফেলে একটা কাজের পিছনে অক্লান্ত পরিশ্রম করে তাকে না দেখলে বোঝা যেত না। তিনি তা করেছেন। আর গানটি নিয়ে বলবো, আমাদের জীবনে কেউ না কেউ ভালোবাসার মানুষ থাকে। মনের কোনে গোপনে তাকে স্বপ্নে ঘর বাঁধি। জনম জনমের ভালোবাসাকে তেমনই মানুষের কাছে প্রতিষ্ঠা করার জন্যই গানটি করা।’
‘প্রেমের মহল’-এর মডেল রাব্বি বলেন, আমার ক্যারিয়ারে অসংখ্য গানচিত্রে অভিনয় করেছি। ৬০-৭০ মিলিয়ন ভিউ হয়েছে এরকম গানের অভাব নেই। কিন্তু সাইফুল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি, উনি নির্মাণটা দারুণ বুঝেন। খুব যত্ন নিয়ে কাজটা বানিয়েছেন। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের কাজটি পছন্দ করবেন।
এটি সাইফুল ইসলাম চৌধুরী পরিচালিত দ্বিতীয় গানচিত্র। এর আগে তিনি মিরাজ তুষারের গাওয়া ‘উড়ে উড়ে যায় মান’ গানের গানচিত্র নির্মাণ করেছিলেন। তিনি খুব শিগগিরই ‘তাসের ঘর’ নামে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবেন বলে জানালেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’
সুমি শবনমের ‘ঈদ মোবারক ঈদ’

আরও খবর