Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

তানিন সুবহার ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’

এ প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি এই অভিনেত্রী অভিনয় করেছেন বৈশাখী টেলিভিশনের ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ নামের নতুন ধারাবাহিকে।

কমেডি ঘরানার নাটকটিতে অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবহা। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন।

নতুন ধারাবাহিকটি নিয়ে তানিন সুবহা বলেন, ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। নিঃসন্দেহে বলতে পারি, নাটকটি দেখে দর্শকরা প্রতারিত হবেন না। আশা করছি, সব শ্রেণির দর্শকদের এটি ভালো লাগবে।

জানা গেছে, বৈশাখী টেলিভিশনে শনিবার (২৭ এপ্রিল) থেকে শুরু হচ্ছে তারকাবহুল ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ধারাবাহিকটি। প্রচার হবে সপ্তাহে তিন দিন শনি, রবি আর সোমবার রাত ৮.৪০ মিনিটে।

ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, রিনা খান, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, সুজন হাবিব, আজীজুন মীম, পারিশা জান্নাত, মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মোশাররফ করিমের সঙ্গে ৯ নাটকে তানহা তাসনিয়া
নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা
মেদ কমানোর মেশিন উদ্বোধন করলেন একঝাঁক তারকা

আরও খবর