Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৮.৯৬°সে

মুন্না খান ও নুসরাত পপি’র ‘দুঃখের সাথে পিরিত আমার’

সম্প্রতি পুবাইল, গাজীপুরে মেঘলা শুটিং হাউজে মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘দুঃখের সাথে পিরিত আমার’। গানটি লিখেছেন রাখাল দাস এবং সুর করেছেন গগণ শাকিব। আর সংগীত আয়োজন করেছেন সম্রাট আহমেদ । গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী গগণ শাকিব। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন শিপন খান । মডেল মুন্না খান ও সাদিকা নুসরাত পপি।

মডেল মুন্নাখান বলেন, কণ্ঠশিল্পী গগণ শাকিবের গাওয়া ‘দুঃখের সাথে পিরিত আমার’ গানটি অসাধারণ। এ দ্বিতীয়বারের মত সাদিকা নুসরাত পপির সাথে জুটি বেঁধে কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা শিপন খান । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল ও অভিনেত্রী সাদিকা নুসরাত পপি বলেন, মুন্না ভাইয়ের সাথে দ্বিতীয় মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা শিপন খান যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা শিপন খান বলেন, ‘দুঃখের সাথে পিরিত আমার’এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।

জানা গেছে,গানটি শুক্রবার (১৯ আগস্ট) মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাইফুল আলম চৌধুরীর পরিচালনায় ‘প্রেমের মহল’
মোশারফ করিমের পর ‘হুব্বা’ নিয়ে বিভান বাদল
নিপুন রাজের নতুন বছরের ধামাকা ‘হ্যাপি নিউ ইয়ার’
প্রকাশ পাবে প্রেম এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘হোস্টেল’
আগামীকাল প্রকাশ পাচ্ছে নিপুন রাজ ও স্নিগ্ধার মাটির পরী
ঈদ ধামাকা সাথী খানের ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’

আরও খবর