Header Border

ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে

তাহসানের হাত ধরে ‘বিটু’র যাত্রা শুরু

বরাবরই ফ্যাশন সচেতন হিসেবে পরিচিতি রয়েছে সংগীতশিল্পী অভিনেতা তাহসানের। তারই হাত ধরে এবার ঢাকায় যাত্রা শুরু করল ফ্যাশন হাউজ ‘বিটু’। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ‘বিটু’র গুলশান শাখার উদ্বোধন করেন তিনি। এরপর কেক কাটেন এবং পুরো ফ্যাশন হাউজটি ঘুরে দেখেন।
তাহসান বলেন, “ফ্যাশন সচেতন মানুষদের জন্য এই বিটু। আমি তাদের পোশাকগুলো দেখেছি। আমাকে বেশ আকৃষ্ট করেছে। বরিশাল ও চট্টগ্রামের পর ফ্যাশন হাউজ বিটু’র গুলশান শাখার উদ্বোধন হলো। আমি এই প্রতিষ্ঠানের সঙ্গে সব সময় আছি, থাকব।
তাহসান ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিটু’র কর্ণধার সুশ্রিতা পোদ্দার বিথী। স্পার্ক গিয়ারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএল-এর পরিচালক আর এন পল ও অন্যান্য আমন্ত্রিত অতিথি।
এখানে রয়েছে বিভিন্ন ব্রান্ডের এক্সপোর্ট কোয়ালিটির তৈরী পোশাক। এছাড়াও রয়েছে আধুনিক লেডিস ফুটওয়্যার ও এক্সক্লুসিভ ব্যাগ কালেকশন।
এর আগে বিটু পরিবার সকালে ৪ জন সনামধন্য চিকিৎসকদের সম্মাননা প্রদানের মাধ্যমে প্রোগ্রামটির আনুষ্ঠানিকতা শুরু করেন। সম্মাননা গ্রহন করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. ফায়েজুর রহমান ফাহিম, হরমোন ও ডায়বেটিস বিশেষজ্ঞ ডা. এম এ হালিম খান, বিএসএমএমইউ’র গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. নিঘাত সুলতানা এবং বক্ষব্যাধী হাসপাতালের রেসপিরেটরী মেডিসিন বিশষজ্ঞ ডা. আরেফিন খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রকাশ পেলো ‘টাকাই বড় ধন ভাঙ্গে রক্তের বাঁধন’
জসীমউদ্দিন আকাশের ‘ভালোবেসে ভুল করিলাম
সংগীতের মধ্যে বেচে থাকতে চাই : দিভিয়া আক্তার জেসমিন
তাসনিম সাদিয়ার গোপনে গোপনে
প্রথমবার চলচ্চিত্রের গানে তানিশা খান
প্রথমবার বাবিসাস অ্যাওয়ার্ড পেলেন তানিশা খান

আরও খবর