Header Border

ঢাকা, বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৯.৯৬°সে

শিঘ্রই শুরু হচ্ছে ‘ফ্যামিলি প্রবলেম’

পারিবারিক গল্প নিয়ে নির্মিত হল ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি প্রবলেম’। গল্প ও পরিচালনায় নাসির উদ্দিন মাসুদ। সি এমভিতে শুরু হবে পারিবারিক গল্পের এই নতুন ধারাবাহিক নাটকটির প্রচার। প্রযোজনা করেছেন সাহেদ আলী।

‘ফ্যামিলি প্রবলেম’ গল্পে দেখা যাবে, শিবলু (মারজুক রাসেল) ,সনেট(চাষি আলম ),আবির (মুসাফির সাইয়েদ) ,রিয়াদ (এলেন শুভ্র )ও মিজান (মুকিট যাকার্্যাু ) বিবাহিত যুবক । কিন্ত কারোরই বউ নেই । কারন সবার বউ তাদেরকে ছেড়ে গেছে তাদের চরিত্র ও বিভিন্ন পারিবারিক প্রবলেমের কারনে ।এই ৫জন বিবাহিত ব্যাচেলার ও তাদের ফ্যমিলির নানা রকম প্রবলেম নিয়ে গল্প “ফ্যমিলি প্রবলেম” ।

গল্পের শুরুতে দেখা যায় বহু প্রেমে আসক্ত আবির তার নুতুন প্রেমিকাকে নিয়ে ওঠে বন্ধু শিবলুর বাসায় ।অবন্তি, মানে শিব্লুর বউ চলে যাওয়াতে খালি হয়েছে শিব্লুর বাসা । কিন্তু আবির তার প্রেমিকাকে বলে শিব্লু যে বাসাটায় থাকে সেটা আসলে আবিরের কেনা ফেলাট , আবির শিব্লু কে থাকতে দিয়েছে । এ ভাবে মিথ্যা বলে টুম্পা কে বাসায় তোলে আবির । টুম্পা বাসায় উঠেই শিব্লু কে বাসা থেকে তাড়াতে ব্যাস্ত হয়ে যায় । তৈরি হয় একের পর এক মজার ঘটনা । এরকমই ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘ফ্যামিলি প্রবলেম’।

‘ফ্যামিলি প্রবলেম’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল , রুনা খান ,চাষি আলম , মুকিত জাকারিয়া , মুসাফির সাইয়েদ বাচ্চু , এলেন শুভ্র , সাবেরি আলম , হান্নান শেলি , আব্দুল্লাহ রানা ,শর্মি সারমিন , সুমাইয়া আনজুম মিথিলা , আইরিন আফরোজ , তামান্না সরকার ,সিয়াম নাসির , আনোয়ার হোসেন , শামিম হোসেনসহ অনেকে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা
মেদ কমানোর মেশিন উদ্বোধন করলেন একঝাঁক তারকা
ঈদে এসএ টিভিতে ‘কানামাছি’

আরও খবর