Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

শাকিব-পূজার ‘গলুই’ দেখলেন ১৯৮৭ ব্যাচের দু’শতাধিক শিক্ষার্থী

মুক্তির তৃতীয় সপ্তাহে ২৮টি হলে চলছে বহুল আলোচিত সিনেমা ‘গলুই’। গত ৩ মে ঈদ-উল-ফিতরে মুক্তি পেয়েছে এস এ হক অলিক পরিচালিত শাকিব খান ও পূজা চেরী অভিনীত প্রথম চলচ্চিত্র ‘গলুই’।

বর্তমানে মাত্র শ’খানেক হল খোলা। এরমধ্যে তৃতীয় সপ্তাহে এসে ২৮টি সিনেমা হলে ‘গলুই’ প্রদর্শিত, যা মন্দার বাজারে সুসংবাদই বটে।
এদিকে, গতকাল (২১ মে) সন্ধ্যায় ঢাকাস্থ ‘এসএসসি ব্যাচ-১৯৮৭’ গ্রুপের দুই শতাধিক সদস্য রাজধানীর পান্থপথে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে শাকিব খান-পূজা চেরী’র ‘গলুই’ ছবিটি উপভোগ করেন। এই খবর গলুই টীম জানা মাত্রই এসএসসি ব্যাচ ৮৭ গ্রুপকে সারপ্রাইজ দিতে চিত্রনায়িকা পূজা চেরী, পরিচালক এস এ হক অলিক সহ পুরো গলুই টীম স্টার সিনেপ্লেক্সের পান্থপথ শাখায় হাজির হয়।

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সিনেমাহলে এমন ঘটনা আগে কখনো ঘটেনি, বলা যায় নতুন এক ইতিহাসে সৃষ্টি করলো গলুই। ছবিটি দেখে এসএসসি ব্যাচ ৮৭ গ্রুপের সদস্যরা শাকিব-পূজার অভিনয়ের ভূয়সী প্রশংসাও করেছেন।

গলুই উপভোগ করে হল থেকে বেরিয়ে ইশতিয়াক আহমেদ নামে একজন বলেন,‘শাকিব খানের অভিনয় আমার অনেক ভালো লাগে। গলুইয়ে তার অনবদ্য অভিনয় আমাকে মুগ্ধ করেছে। আরেকটি কথা না বললেই নয়, নায়িকা পূজাও দারুণ অভিনয় করেছেন। সঙ্গীত, লোকেশন, শিল্প নির্দেশনায় প্রতিটি বিভাগই আলাদা করে প্রশংসার দাবীদার।’

শরিফুল ইসলাম নামের আরেকজন বলেন, ‘গলুই দেখার পর আমি কেমন যেন একটা ঘোরের মধ্যে আছি। এক কথায় আমি ভীষণ মুগ্ধ। যে কারণে অনেক কিছুই বলার ইচ্ছে থাকলেও গলুইয়ের ঘোর না কাটা পর্যন্ত বিশেষ কিছুই যেন আর বলতে পারছিনা।’

আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ ও পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’। এতে শাকিব-পূজা জুটির অভিনয়ের কারুকাজে মাতিয়ে রেখেছেন দর্শক, যার ফলস্বরূপ গলুই পেয়েছে ঈদের সেরা ছবির তকমাও।

২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু। এতে শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আজিজুল হাকিম, সুচরিতা, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী, আলিরাজ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর