Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৬.৯৬°সে

চলচ্চিত্রের গানে প্রথমবার রুবেল খন্দকার

মেলোডিধর্মী প্রেমের গান দিয়ে শ্রোতা-দর্শকদের মধ্যে আলাদা অবস্থান তৈরি করেছেন এই সময়ে কণ্ঠশিল্পী রুবেল খন্দকার। বিভিন্ন অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি গান প্রকাশ করছেন নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেও। তারই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো চলচ্চিত্রের গানে প্লেব্যাক করলেন এই তরুন কণ্ঠশিল্পী।
গত ঈদুল আযহায় দেশব্যাপী মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘ক্যাসিনো’। এতে ‘তুই আর আমি’ শিরোনামের রোমান্টিক গানটি গেয়েছেন রুবেল খন্দকার। গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি গানের কথা এবং সুরও করেছেন শিল্পী নিজেই। সঙ্গীতায়োজন করেছেন ওয়াহিদ শাহিন।

চলচ্চিত্রে প্লেব্যাক প্রসঙ্গে রুবেল খন্দকার বলেন, ‘আমার আগের গানগুলোর মত চলচ্চিত্রে গাওয়া আমার প্রথম গানও দর্শকশ্রোতারা পছন্দ করেছেন। প্রত্যেক শিল্পীরই স্বপ্ন থাকে চলচ্চিত্রে প্লেব্যাক করা। আমার স্বপ্নটি পূরণ করায় পরিচালক সৈকত নাসির ভাইকে ধন্যবাদ দিতে চাই। বাংলা সংস্কৃতির সাথে জড়িয়ে অনেক দূর যেতে চাই, সবাই দোয়া করবন।

উল্লেখ্য, তরুণ কণ্ঠশিল্পী রুবেল খন্দকারের উল্লেখযোগ্য গান গুলো হলো- প্রেম হয় গেলো, আদর দিয়া পুষি, পাখি, প্রিয়প্রিয়রে, আমি আকাশ তুমি পাখি, এত সুন্দর কেন তুই ইত্যাদি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু
চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা রাজীবের জন্মবার্ষিকী আজ

আরও খবর