Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

তারকাদের উপস্থিতিতে ফ্রান্সে বিশ্বকাপ ট্রফি উন্মোচন

অক্টোবরে বসছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আয়োজন নিয়ে উন্মাদনা এরই মধ্যে শুরু হয়ে গেছে। বিশ্ব ভ্রমনে বের হয়েছে ট্রফি। আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এর ট্রফি নানান দেশ ঘুরে এবার উন্মোচিত হয়েছে ফ্রান্সে। তারই অংশ হিসেবে ট্রফি শনিবার ও রোববার ছিল ফ্রান্সে। বিখ্যাত আইফেল টাওয়ারে অবস্থিত এক রেস্তোরায় ট্রফিটি প্রদর্শন উপলক্ষ্যে ছিলো জমকালো আয়োজন। বিশ্বের স্বনামধন্য তারকাদের অংশগ্রহণে আয়োজনে ছিলো বাড়তি উন্মাদনা। ফ্রান্স ক্রিকেট বোর্ডের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক ছিলো বাংলাদেশের মালিকানাধীন প্রতিষ্ঠান শাহ গ্রুপ। ফ্রান্স ক্রিকেট বোর্ড এই প্রথম বাংলাদেশকে সম্পৃক্ত করে কোনো অনুষ্ঠান আয়োজন করলো। এটি বাংলাদেশের জন্য নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের। আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন দুই বাংলাদেশি ফ্রান্স ক্রিকেট বোর্ডের সদস্য জোবায়ের আহমেদ ও মশিউর রহমান কাজল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশের রাষ্ট্রদূত খন্দকার এম. তালহা, ভারতের রাষ্ট্রদূত জাওয়াদ আশরাফ, আটটি দেশের রাষ্ট্রদূত, ফ্রান্সের ক্রিকেট বোর্ডের উর্ধ্বতন কর্মকর্তাসহ আরো অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন (শাহ আলম) সহ অন্যান্য গণমান্য ব্যক্তিরাও বক্তব্য প্রদান করেন।

আয়োজন নিয়ে শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন (শাহ আলম) বলেন , সারাবিশ্বের মধ্যে যেমনি খেলা চলতেছে ফ্রান্সেও তেমনি অনেকে এই খেলাতে আনন্দের সহিত উপভোগ করে। ।২০২৩ এর আজকের দিনে আইসিসি ওয়ার্ল্ড কাপ ফ্রান্সে পাঠিয়েছে। সেই ওয়ার্ল্ড কাপ প্রদর্শন উপলক্ষে আজকের এই আয়োজন। আমরা বেশ উন্মাদনা নিয়েই এই আয়োজন উপভোগ করছি।

জমকালো আয়োজনে ছিলেন সাবেক ভারতীয় নারী ক্রিকেটার মিতালী রাজ। বলিউডের জনপ্রিয় নায়িকা উর্বষী সহ আরও তারকা শিল্পীর নজরকাড়া পারফরমেন্স ছিলো আয়োজনের বিশেষ আকর্ষণ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরুখ খানের দুঃসময়ে পাশে দাঁড়ালেন সনি রহমান
‘রাধে- ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ পর্যালোচনা