Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

শাহরুখ খানের দুঃসময়ে পাশে দাঁড়ালেন সনি রহমান

বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তারকা পুত্রের এমন কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা। এমন পরিস্থিতিতে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড বাদশা। এমনকি নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

প্রিয় তারকার এমন দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তার ভক্ত-অনুসারীরা। পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা শাহরুখের সমর্থনে সরব হয়েছেন। এদিকে পছন্দের অভিনেতার এমন বিপদে ফেসবুকে আবেগময় স্ট্যাটাস দিয়েছেন ‘তোলপাড়’ খ্যাত বাংলাদেশের চিত্রনায়ক সনি রহমান।

তিনি লিখেছেন, ‘যতোই সংবাদ দেখছি ততোই জানি কেমন লাগছে। বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের মত মানুষের সন্তানের এমন সংবাদ সত্যিই খুব দুঃখজনক। আরিয়ান আগে পড়ে ভুল করে থাকলেও হয়তো এবার শিক্ষা নিয়ে এখন থেকে বাবার সম্মানের কথা চিন্তা করে চলবে এমনটাই আমরা শাহরুখ ভক্তরা চাই। আর এই ঘটনা থেকে সন্তানদের প্রতি হয়তো প্রতিটি বাবা মা’রা শিক্ষা নিবে। আর সন্তানরা কখন কি করছে, কাদের সাথে চলছে,কোথায় যাচ্ছে এসবের প্রতি সোচ্চার হবে। অনেক বেশি ভালোবাসি জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা শাহরুখ খান আপনাকে। এটি হয়তো আপনার জীবনের অনেক বড় শিক্ষা’।

প্রসঙ্গত, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছেন তিনি। ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করেছেন। ছেলে গ্রেপ্তার হওয়ার পর শুটিং বাতিল করেছেন শাহরুখ। ছেলেকে বাঁচাতে নানান দিক ছুটছেন তিনি। এমনকি ছেলেকে দেখার জন্যও ছুটে গিয়েছিলেন বলিউড বাদশা। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন। আরিয়ানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলতে পেরেছেন শাহরুখ খান। এ সময় বাবার সামনে কেঁদে দেন আরিয়ান।

উল্লেখ্য, চিত্রনায়ক সনি রহমান চলচ্চিত্র ও নাট্য জগতের একজন পরিচিত মুখ। তোলপাড়, রাগী, হরমতি সহ বেশ কিছু চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া অসংখ্য নাটকে অভিন করেছেন এই অভিনেতা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর