Header Border

ঢাকা, বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ ইং | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৯.৯৬°সে

ভক্তদের আয়োজনে জন্মদিনের কেক কাটলেন অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন উপলক্ষে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছেন অপু বিশ্বাসের একনিষ্ঠ ভক্তদের একটি দল ‘টিম অপু বিশ্বাস’। জন্মদিনের একদিন আগেই এই পার্টির আয়োজন করে তারা প্রিয় তারকাকে চমকে দিয়েছেন।

একদিন আগে জন্মদিন পালনের কারণ জানিয়ে ‘টিম অপু বিশ্বাস’র লিডার জামশেদ বলেন, ‘দীর্ঘদিন থেকেই আমি অপু দিদির ফেইসবুক গ্রুপ পরিচালনা করি। আমার সঙ্গে দিদির আরো অনেক ফ্যান রয়েছে, তাদের নিয়ে আমরা এই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছি। আগের দিন করার কারণ হলো, বিশেষ এই দিনটিতে দিদি ভীষণ ব্যস্ত থাকবেন। তাই আমরা আগের দিন আয়োজন করেছি।’
আজ ১১ অক্টোবর অপু বিশ্বাসের জন্মদিন। এ উপলক্ষে এই চিত্রনায়িকা তেমন কোনো আয়োজন করেননি। গতকালই ‘টিম অপু বিশ্বাস’ তার জন্মদিন উদযাপন করেন। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে কেক কেটে দিনটি পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন এই অভিনেত্রী। প্রথমে ফুল ছিটিয়ে অপুকে বরণ করে নেন ভক্তরা। সাভার, পিরোজপুর, রংপুর, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধশত ভক্ত আসেন অপু বিশ্বাসকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ফুলসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আসেন তারা। এ সময় প্রিয় তারকাকে কাছে পেয়ে আবেগে কেঁদে ফেলেন অনেকে। অপু তাদের কাছে টেনে নেন।

এ সময় প্রবাসী বাঙালি ভক্তরাও ফোনে অপুর সঙ্গে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এমন হাসি-কান্নার মধ্য দিয়েই টিম অপু বিশ্বাস আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানের পর্দা নামে। এই পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন জামশেদ। তিনি বাহরাইন থেকে ভার্চুয়ালি এতে অংশ নেন। এ দিকে বাংলাদেশে অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেম ওয়াসিম রানা। টীম অপু বিশ্বাসের অনুরোধে অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশি চলচ্চিত্র বিষয়ক অনলাইন ভিত্তিক সংগঠন ‘বিডি ফিল্মবাজ টীম’র লিডার সেলিম শাকিব।

অপু বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, ‘আজ আমি অপু বিশ্বাস হয়েছি ভক্তদের কারণে। তাদের ভালোবাসা পেয়েই আজ আমি অপু বিশ্বাস। আজকে আমার জন্মদিনের পার্টি ভক্তরা করেছেন।এটা আমার জন্য অনেক বড় পাওয়া।সবার ভালোবাসা নিয়ে যেন সারা জীবনে বেঁচে থাকতে পারি এই প্রত্যাশা।’
ঢাকাই চলচ্চিত্রের বিউটি কুইন অপু বিশ্বাস এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন। এ পর্যন্ত প্রায় ১০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা।

২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। একের পর এক উপহার দিয়েছেন সফল সিনেমা। শাকিব-অপু বাংলা সিনেমার সর্বশেষ সফল জুটি।

টীম অপু বিশ্বাস সদস্যরা হলো- মোঃ জামশেদ (টিম লিডার) মোঃ আল- আমিন (এডমিন), শাকিব বিশ্বাস, সামির, তৌহিদ, অলিউর, হাবিবুর, মোতালেব, জাহিদ, জুয়েল, তন্ময়, মামুনুর, রিয়াজ, ফারদিন, রুহুল আমিন, তাসনিম, তানিয়া, সন্ধ্যা, নিলা, তনু, জিনিয়া, স্বর্ণা, আদরেবা প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্র‍্যাপের পর মুক্তি পাচ্ছে দ্বীন ইসলামের চরিত্র
ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু

আরও খবর