Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে প্রেম ও বিরহের গল্প ‘যন্ত্রণা’

দীর্ঘদিন পর নতুন করে চলচ্চিত্রে সুবাতাস বইতে শুরু করেছে। বছর শেষ হতে বাকি মাত্র ৩ মাস। এ সময়ের মধ্যেই ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য সিনেমা রয়েছে মুক্তির তালিকায়। তবে সেসব কিছুকে ছাড়িয়ে ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তরুণ পরিচালক আরিফুজ্জামান আরিফ পরিচালিত ‘যন্ত্রণা’ চলচ্চিত্রটি।

মুক্তি সামনে রেখে সিনেমাটির টিম প্রচারণায় বেশ সরব। তারই অংশ হিসেবে রবিবার (২২ অক্টোবর) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় রাজধানীর একটি রেস্টুরেন্টে। এ সময় সিনেমাটির শিল্পী-কলাকুশলী ও চলচ্চিত্রের গুণীজনরা উপস্থিত ছিলেন।

প্রেম-বিরহের গল্পের এই সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ। তিনি বলেন, আরিফ ভাই নতুন পরিচালক। প্রযোজনা প্রতিষ্ঠানও নতুন। সবাই মিলে ভালো গল্পের একটি সিনেমা বানানোর চেষ্টা করেছে। আপনারা সকলে সুন্দর গল্পের সিনেমা দেখতে চাইলে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।

নবাগতা সায়মা স্মৃতি বলেন, যন্ত্রণা ছবির মাধ্যমে আমার বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে। প্রথমবার বড়পর্দায় আসছি, কিছু ভুলত্রুটি হয়তো আছে। ভুল থেকে শিক্ষা নিয়েছি। আগামীতেই এই শিক্ষা কাজে লাগিয়ে কাজ করতে চাই। সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করার আমন্ত্রণ রইলো।

তরুণ পরিচালক আরিফুর জামান আরিফ বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মান করেছি। আশা করছি সিনেমাটি দেখে দর্শক পছন্দ করবেন।

স্মার্ট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন মানসি প্রকৃতি, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, বিভান বাদলসহ অনেকে।

দি অভি কথাচিত্র পরিবেশিত ‘যন্ত্রণা’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। সিনেমাটির গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা।

সিনেমাটির চারটি গানে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন, কণা, বেলী আফরোজ, মোহাম্মদ মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর