Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৪.৯৬°সে

বন্ধু ফারহানের সাথে অভিনেত্রী প্রসূন আজাদের বাগদান সম্পন্ন

গতকাল শনিবার ( ১২ জুন) সন্ধ্যায় ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘদিনের বন্ধু ফারহানের সঙ্গে অভিনেত্রী প্রসূন আজাদের বাগদান সম্পন্ন হয়েছে। অভিনেত্রী প্রসূন আজাদ নিজেই গনমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন।
বাগদান প্রসঙ্গে প্রসূন বলেন, ‘গতকাল (শনিবার) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের অ্যাঙ্গেজমেন্ট হয়েছে। ফারহানের মা ও তার পরিবারের সদস্যরা এসে আমাকে আংটি পরিয়ে গেছেন। আলহামদুলিল্লাহ নতুন জীবনে পা রাখতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।”

ফারহানের সঙ্গে প্রসূনের পরিচয় দীর্ঘদিনের উল্লেখ করে বলেন, “কবে থেকে ফারহানের সঙ্গে আমার পরিচয় দিনক্ষণ ঠিক করে তা বলতে পারব না, তবে আমরা দীর্ঘদিন ধরেই ভালো বন্ধু। ফারহান তার কাজের ফাঁকে মাঝে মধ্যে আমাকে সময় দেয়। ওর সঙ্গে সহজে মিশতে পারি। ও খুবই সাদামাটা সাধারণ একজন মানুষ। নিয়মিত নামাজ পড়েন। সব দিক থেকেই আমার মনে হয়েছে এই লোকটার সঙ্গে বাকি জীবন কাটিয়ে দেওয়া যেতে পারে।”

বাগদান সম্পন্ন হলেও বিয়ে কবে নাগাদ হবে—জানতে চাইলে প্রসূন বলেন, “কেবল তো আংটি পরানো হলো। আমার বাবা পেশাগত কারণে ঢাকার বাইরে। তিনি এলেই আমার পরিবারের সদস্যরা ফারহানের বাসায় যাবে। দুই পরিবারের আলোচনার প্রেক্ষিতে বিয়ের দিনক্ষণ ঠিক হবে। এ মাসের শেষ নাগাদ হয়তো বিয়ের দিনক্ষণ জানাতে পারব।”

প্রসূন সর্বশেষ একটি বিজ্ঞাপনে অভিনয় করেন। তার হাতে বেশ কিছু সিনেমাও রয়েছে। এর মধ্যে নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’ উল্লেখযোগ্য।

অভিনেত্রী প্রসূন আজাদ ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার মাধ্যমে শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেন। তার ঝুলিতে রয়েছে অসংখ্য দর্শক নন্দিত নাটক ও টেলিফিল্ম। এসআই খানের ‘অচেনা হৃদয়’ দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ‘সর্বনাশা ইয়াবা’ চলচ্চিত্র।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মোশাররফ করিমের সঙ্গে ৯ নাটকে তানহা তাসনিয়া
নিজেকে চেনাতে চান অভিনেত্রী শ্রেয়সী
তানভীরের ‘মৌনতার মন ভাঙে না
মাহফুজ ইসলামের ‘কপাল’ নাটকে আলিফ-জারা মনি
অ্যাওয়ার্ড পেলেন নৃত্য শিল্পী শেখ জাহিদের মা
মেদ কমানোর মেশিন উদ্বোধন করলেন একঝাঁক তারকা

আরও খবর