Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে

ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকিতে’ শখ

ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন সাদিকা মালিহা শখ। নাটকটি গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্র নাট্য ও পরিচালক মুরাদ পারভেজ , পর্ব পরিচালক- রিনটু পারভেজ , প্রধান সহকারী -ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক – আবির হায়দার খান, সুমাইয়া লতা। নাটকটি নিয়ে খুব আশাবাদী সাদিকা মালিহা শখের।

তিনি বলেন , ‘ধারাবাহিক এই নাটকটিতে আমি পুতুল নামে চরিত্রটি করছি। এখানে দুই বাসায় আমার মায়ের কাজের সুবাদে আমার যাতায়াত। কিন্তু কাহিনিটা মটেও গতানুগতিক নয়। নাটকে বা সিনেমায় গৃহপরিচারিকায় যিনি বা যারা থাকেন তাকে খুব ভালো চোখে দেখা হয়না। বা তেমন গুরুত্ব ও দেওয়া হয়না। কিন্তু এখানে দুবাসার সবাই আমাকে খুব ভালোবাসে,আদর কারে এবং বাড়ির মেয়ের মতনি দেখে। ছোট্ট করে বলতে গেলে নাটকটি পারিবারিক গল্প। এখানে হাসি,কাননা,শ্রদ্ধা বোধ,স্নেহ মমতা পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হচ্ছে।

এ নাটকে অভিনয় করতে ভিষন ভালো লাগছে। সেটে সবাই পুতুল বলেডাকে। এখানে নিলয়( আরমান চরিত্র) আমার মামা ভিষন ভালো মানুষ। শর্মিলি দাদুঝুনা আংকেল, চুমকি ম্যাম সবাই ভিষন ফ্নেডলি। মনেই হয়না সুটিং সেট ডিরেক্টর ( মুরাদ পারভেজ) সহ সবাই ভিষন আনন্দের সাথে কাজ করে। আর একটা কথা না বললেই নয়। আপনারা দোয়া করবেন আমার জন্য। দোয়া করবেন “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটার জন্য। নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদের ৭ পর্বের নাটক ‘ভাই খুব সেনসেটিভ’
আসছে নতুন ধারাবাহিক ‘হাফ মেন্টাল পাড়া’
শনিবার থেকে একুশে টিভিতে মহসিন রনি’র ‘নাট বল্টু’
সবসময় শিল্পীদের পাশে থাকতে চাই : জামিল
শিল্পীদের কল্যাণে কাজ করতে চাই: মিলন
জাবেদ মিন্টুর পরিচালনায় সুমন–সানজিদার তুমি কেন এলে

আরও খবর