Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

আর্জেন্টিনাকে শাকিবের শুভেচ্ছা, ব্রাজিলের জন্য সান্ত্বনা

অবশেষে ফুটবল যাদুকরের হাতে উঠল স্বপ্নের কোপা আমেরিকা শিরোপা। ঘুচে গেল আর্জেন্টিনার দীর্ঘ ২৮ বছরের অপূর্ণতা। রোববার (১১ জুলাই) সকালে অনুষ্ঠিত কোপার ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে লিওনেল মেসির দল। জাতীয় দলের হয়ে এটিই মেসির সবচেয়ে বড় অর্জন।

এই জয়ে পুরো বিশ্বের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের উৎসব বইছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শুভেচ্ছার ঝড় উঠেছে। সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের মনেও এই আনন্দ বাঁধ মানছে না। ভক্তদের সঙ্গে তারাও শেয়ার করে নিচ্ছেন হৃদয়ভরা উচ্ছ্বাস।
ঢালিউড সুপারস্টার শাকিব খানও আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার ম্যাচটি উপভোগ করেছেন। আর খেলা শেষে প্রিয় দলকে জানালেন ভালোবাসাময় শুভেচ্ছা। শাকিব তার ফেসবুক পেজে লিখেছেন, ‘একটি দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্ন, যা অর্জন করা ভীষণ প্রয়োজন ছিল। অভিনন্দন আর্জেন্টিনা এবং লিওনেল মেসি; অনেক দিন পর একটি আন্তর্জাতিক গৌরব অর্জন করায়।’
কেবল প্রিয় দলের জন্য শুভেচ্ছা নয়, ব্রাজিলের প্রতি সান্ত্বনাও প্রকাশ করেছেন শাকিব। লিখেছেন, ‘ব্রাজিল দল অনেক ভালো খেলেছে। সমস্ত খেলোয়াড়কে ধন্যবাদ, একটি উত্তেজনাপূর্ণ ম্যাচ উপহার দেওয়ার জন্য।’
জানা যায়, শাকিব খান ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন।
যেহেতু ভক্তদের মধ্যে অনেকেই ব্রাজিল বা অন্য দলের সমর্থক। সেজন্য নিজের প্রিয় দলের কথা স্পষ্ট করে এখন খুব একটা বলেন না তিনি। যাতে ভক্তদের মধ্যে কোনো বিভাজন তৈরি না হয়।

প্রসঙ্গত, শাকিব খান সম্প্রতি শেষ করেছেন দুটি নতুন সিনেমার কাজ। এগুলো হলো ‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’। এর মধ্যে প্রথম সিনেমাটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন এবং দ্বিতীয়টি তপু খান। একটিতে শাকিবের নায়িকা দর্শনা বণিক, অন্যটিতে বুবলী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর