Header Border

ঢাকা, শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ ইং | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৪.৯৬°সে

আজ প্রকাশ পাবে লেজার ভিশনে ইউটিউব চ্যানেলে সুপ্ত – কেয়া মনি’র ‘ভেজা বিড়াল’

জিয়া উদ্দিন আলমের পরিচালনায় নতুন একটি নাটক মুক্তি পাচ্ছে আজ বৃস্পতিবার। নাটকটির নাম ‘ভেজা বিড়াল’। সেলজুক তারিকের রচনায় নাটকটিতে অভিনয় করেছেন- সুপ্ত, সেলিনা আফ্রি,কেয়া মনি, স্বাধীন, সাগর হুদা, তানিয়া রহমান, ইমরান হাসো, টাইগার মামুন, রফিক এবং ওমর ফারুখ প্রমুখ।

গল্পে দেখা যাবে, রাশেদ সাহেবেরে একমাত্র মেয়ে সাবা। সাবা কলেজে পড়ে। রাশেদ সাহেব সাবার প্রাইভটে টিউটর রাখতে গিয়ে ভীষণ ঝামেলায় পড়ে গেছেন, প্রত্যক টিউটর সাবা’র প্রেমে পড়ে যায় এবং সাবাকে প্রপোজ করে। সাবা তার বাবাকে অভিযোগ করলে ভীষণ রাগী রাশেদ সাহেব বিভিন্ন পদ্ধততি শাস্তি দিয়ে প্রাইভটে টিউটরকে বিদায় করেন। এক সময় উনার র্অথ ও তত্বাবধানে লালিত দুঃসর্ম্পকরে এতিম ভাগনে অপুকে ডেকে পাঠান সাবাকে পড়ানোর জন্য।
অপু সদ্য মার্স্টাস কম্পিলিট করা ছেলে, মামাকে ভীষণ ভয় পায়। এ বাড়িতে এসেই সাবাকে দেখেই ভালো রেগে যায়।কিন্তু সব দিক বিবেচনা করে চুপসে যেতে হয় তাকে। সাবাও নতুন টিউটরকে পেয়ে ভীষণ খুশি কিন্তু সাবা এটা অপুকে বুঝতে দেয়না।

অপু পড়াতে গিয়ে সাবার ব্যক্তিগত বিষয় নিয়েও কৌতুহল দেখায়। সাবা এতে অবাক হয়,কিন্তু অপু সাবাকে বুঝায় সে শুধু প্রাইভটে টিউটরই নয় সে তার কাজিন ও বটে। কোন ছেলে তাকে বিরক্ত বা চিঠি দেয় কিনা , সেটা প্রথমনে বললেও পরে বান্ধবীদের মাধ্যমে সব বলে দেয়। সাবা প্রতদিনি যে সব চঠিপিত্র পায় সেসব অপুকে দেখায়। এভাবেই এগিয়ে যেতে থাকে ‘ভেজা বিড়াল’র গল্প।

নির্মাতা জানালেন, আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকাল ৪ টায় প্রকাশ পাবে লেজার ভিশন ইউটিউব চ্যানেলে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আসছে ধারাবাহিক নাটক ‘আকবর দ্যা কিং’
উদীচীর ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
অভিনেতা সুমনের ব্যস্ততা
জুটি বাঁধলেন ট্রান্সজেন্ডার নুসরাত মৌ – সুমন
আরকে প্রোডাকশন ও পূর্বাচল ল্যান্ড ট্রেডিং অফিস উদ্বোধন
মাহফুজের পরিচালনায় ‘লুডু মাষ্টার’

আরও খবর