Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩৩.৯৬°সে

সেন্সর ছাড়পত্র পেলো নায়িকা রোজিনা পরিচালিত প্রথম ছবি ফিরে দেখা

 

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘ফিরে দেখা’। মুক্তিযুদ্ধের সময়ে রাজবাড়ী এলাকায় ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত এ ছবিটি গত ২৯ জুন সেন্সরবোর্ডে জমা হয়েছে, ৫ই জুলাই ছবিটি সেন্সরবোর্ডে প্রদর্শন হয় এবং সেন্সরবোর্ড ও তথ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কমিটি সিনেমাটি নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন। গতকাল ০৬ই জুলাই ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে।

ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও স্পর্শিয়া। এছাড়া গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন রোজিনা ও ইলিয়াস কাঞ্চন। ছবিটি নিয়ে পরিচালক জানান, ‘যেহেতু এটি মুক্তিযুদ্ধের সময়ের একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে; তাই মুক্তিযুদ্ধের আবহের সময়েই মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে আমার। বিশেষ করে আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আমি সিনেমাটির সফলতা নিয়ে আশাবাদী।’

চিত্রনায়ক নিরব বলেন, রোজিনা আপু এবং আমার দুজনেই বাড়ি রাজবাড়ি জেলাতে। উনি দেশের গর্ব, আমাদের রাজবাড়ির গর্ব। একই এলাকার মানুষ হওয়ায় তার প্রতি অন্যরকম আন্তরিকতা বোঝাপড়াও মজবুত ছিলো, খুব যত্ন নিয়ে তিনি ছবিটি নির্মাণ করেছেন। রোজিনা আপার প্রথম ছবিতেই আমি নায়ক, এটা আমার জন্য অন্যরকম পাওয়া। আশা করছি দর্শক ছবিটি উপভোগ করবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর