Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

মুক্তি পেল জসীম উদ্দিন আকাশের কথায় গাইলেন বাউল সুকুমার

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল বাউল সুকুমার নতুন গান ‘ভালোবাসি গো’। নরসিংদীর সন্তান ও কাতার প্রবাসী গীতিকার জসীম উদ্দিন আকাশের লেখা গানটিতে সুর দিয়েছেন প্রতিভাবান সুরকার এস. কে সানু। গানটির মিউজিক কম্পোজিশন করেন পরাগ বিশ্বাস । এই বাউলের ইতিমধ্যে ডজনখানেক গান প্রকাশিত হয়েছে।গানটি ভিডিও পরিচালনা করেছেন অনুপ কে এস।

আবেগ ভরা ছন্দময় লেখনীতে হৃদয়স্পর্শী গানটি বিডি২৯ মাল্টিমিডিয়ার সার্বিক তত্বাবধানে রেকর্ডিং, মিউজিক কম্পোজিশন ও ভিডিও নির্মান শেষ হয়ে আজকে মুক্তি পেল। গানটিকে বাস্তবতার নিরিখে মাটি ও মানুষের আবেগ আর হারানোর ব্যথাকে সমভাবে ফুটিয়ে তুলেছেন গীতিকার, চলচ্চিত্র প্রযোজক ও বিডি২৯ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান জসীম উদ্দিন আকাশ।

গানটির গীতিকার জসীমউদ্দিন আকাশ বলেন, আমি ছোটবেলা থেকে গান লেখি এবং গানকে কতটুকু ভালোবাসি বলে প্রকাশ করতে পারবো না। আমি চাই বাংলাদেশের প্রতিটি শিল্পী আমার লেখা গান গাইবেন। আমার লেখা গান গ্রামগঞ্জের মানুষেরা শুনবেন যেমন ‘আপন মানুষ চেনা বড়ই দায়’ আমার চেষ্টা আমার লেখা প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

একদিন সকলে ভালোবাসা পেলে আরও ভালো কিছু করতে পারবো আমার বিশ্বাস। সবাই আমাকে সহযোগিতা করবেন। বাউল সুকুমার আমার লেখা তৃতীয় গান গাইলেন। তিনি আমার লেখা আরও গান গাইবেন। কন্ঠশিল্পী বাউল সুকুমার সঙ্গে একের পর এক গান আসবে। আমি বাউল সুকুমার সঙ্গে কাজ করে খুশি তিনি যেমন খুশী তেমনি আমি খুশী।আমার লেখা ‘ভালোবাসি গো’ গানটি দর্শক ভালো ভাবে নিবে। দর্শক মহলে আমার লেখা ও বাউল সুকুমারের কন্ঠে গান গুলো খুব সারা পাচ্ছি।আমরা অনেক দূর যেতে চাই।

সুরকার এস. কে সানু বলেন, জসীম উদ্দিন আকাশ ভাই একজন বাস্তববাদী লেখক। উনার ‘ভালোবাসি গো’ গানটিতে সুর দিতে পেরে আমি খুবই আনন্দিত। আশা করছি গানটি জনপ্রিয়তার শীর্ষে থাকবে।

শিল্পী সুকুমার বাউল বলেন, সরল-সহজ কথামালায় সাজানো, বর্তমান সমাজ, মানুষের চালচলন, আচার-আচরণের বর্তমান রুপটি তুলে ধরেছেন গানের লেখক জসীমউদ্দিন আকাশ। গানটি আমার হৃদয়ে স্থান করে নিয়েছে। আশা করছি শ্রোতারা গানটি উপভোগ করবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর