Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫.৯৬°সে

২ জুন প্রেক্ষাগৃহে আসছে বিলাশ খানের সুলতানপুর

সৈকত নাসিরের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার সিনেমা ‘সুলতানপুর’। সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে শুক্রবার (২ জুন)। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এর গান ‘জানরে’। বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের ‘বিক্রম বেদা’ ছবিতে ‘অ্যালকোহলিয়া’ গানটি গেয়ে চমক লাগানো গায়ক স্নিগ্ধজিত গেয়েছেন গানটি। শিরোনাম ‘জানরে’। শ্রোতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে এ গান। এছাড়া আরো সাড়া ফেলছে ‘ফুলকুমারী’ শিরোনামের গানটিও।

ঐদিকে আলোচনায় এসেছে সিনেমাটির ট্রেলার। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলারে দেখা গেল, সীমান্তের রোমাঞ্চকর গল্পে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এর পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বৈচিত্রময় বাণিজ্যের মেঘ ঘোরে এই অঞ্চলের আকাশে-বাতাসে।

সৈকত নাসির পরিচালিত সিনেমাটির ট্রেলার প্রকাশের পর রহস্য, রোমাঞ্চ ও এক অচেনা জগতের কৌতূহলী ঘ্রাণ ছড়াল। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতা, মাদকপাচার, মাদকসম্রাটসহ অনেক বিষয়ই ট্রেলারে উঠে এসেছে। এসব সিনেমার প্রতি কৌতূহলী করেছে নেটিজেনদের। এমনটাই জানাচ্ছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এছাড়া এই ছবিটি সেন্সর বোর্ডে যারা দেখেছেন, তারা এর ভূয়সী প্রশংসা করেছেন। আর এই ছবিতে অভিনয় করে আলাদাভাবে নজর কেড়েছেন অভিনেতা বিলাশ খান।

বিলাশ খান বলেন, অনেক আগে এই সিনেমার কাজ শুরু করেছিলাম। তার প্রায় তিন বছর এটি মু্ক্তি পাচ্ছে। বলতে গেলে এটা আমার জন্য আনন্দের সংবাদ। যেহেতু অনেকদিন পর আমার একটা সিনেমা হলে আসছে।

তিনি আরো বলেন, সুলতানপুরে দর্শকরা আমাকে সম্পূর্ণ অন্যরূপে দেখতে পাবে। অন্তত এটাই আমি চাই। যেহেতু সুলতানপুর সিনেমা হিসাবে ভীষণ অন্যরকম। প্রথমবার আমি একটি সুন্দর গল্প নির্ভর ছবিতে অভিনয় করেছি, যেখানে সবাই হিরো। এবং এছবির চিত্রনাট্য ছিলো আসধারন, তাই আমি খুবই উত্তেজিত এবং আশাবাদী যে ছবিটি দর্শক পছন্দ করবেন।

বিলাশ খান অভিনীত উল্লেখযোগ্য ছবি ‘হিরো ৪২০’, ‘রক্ত’, ‘মনে রেখ’। তার ‘জামদানি’ ছবির শুটিং শেষের দিকে। এছাড়া তিনি নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন যেটার পরিচালক হাসিবুর রেজা কল্লোল।

‘সুলতানপুর’ ছবিটির সার্বিক দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। আসাদ জামানের চিত্রনাট্যে ও সংলাপের ছবিতে আরও অভিনয় করেছেন আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, শাহিন মৃধা ও রুম্মান রুনিসহ অনেকেই৷

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর