Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

সর্বমহলে প্রশংসিত ‘ইতি চিত্রা’

নব্বই দশকের সত্য প্রেমের গল্প নিয়ে তরুণ নির্মাতা রাইসুল ইসলাম অনিকের নতুন চলচ্চিত্র ‘ইতি চিত্রা’। সোমবার, ২৩ অক্টোবর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে বিভিন্ন অঙ্গনের অভিনয়শিল্পী, নির্মাতা ও সাংবাদিকদের নিয়ে বিশেষ প্রদর্শনী আয়োজন করা হয়। সেখানে সকলে ‘ইতি চিত্রা’ সিনেমার বেশ প্রশংসা করেন। উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী , অরুণ চৌধুরী , মালেক আফসারী, একে আজাদ সেতু, সানজু জনসহ চলচ্চিত্রটিতে অভিনয় করা শিল্পীরা।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, তরুণ নির্মাতা হিসেবে অনিক অনেক ভালো করেছে। নতুন দুই অভিনয়শিল্পীদের নিয়ে নব্বই দশকের প্রেম-ভালোবাসা খুব সুন্দর ফুটিয়ে তুলেছে। অনেক দিন পর ভিন্ন কাজ দেখলাম।

গুণী নির্মাতা মালেক আফসারী বলেন, গল্প, গান, নতুনদের অভিনয়ে আমি মুগ্ধ। সবার জন্য আমার ভালোবাসা ও দোয়া।

সিনেমাটির প্রসঙ্গে নির্মাতা রাইসুল ইসলাম অনিক বলেন, ‘ইতি চিত্রা’ সপরিবারে দেখার মতো একটি মিষ্টি প্রেমের গল্প। আমি এবং আমার পুরো টিম চেষ্টা করেছি একটা মানসম্পন্ন চলচ্চিত্র নির্মাণ করার। এ ছাড়া গল্পের প্রয়োজনে নতুন মুখ নিয়ে কাজ করেছি আমি। সবার এমন প্রশংসা ও ভালোবাসায় আমি সার্থক’

এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই নতুন মুখ রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ঋতু। এ ছাড়া আরও অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ফরহাদ লিমন, মনিরুজ্জামান মনি, সোহানা শারমীন, লোবা আহমেদ, শেখ স্বপ্না, ব্রিটিশ বাবু, তামিম ইকবাল, শাহিন মৃধা ও কামাল খান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর