Header Border

ঢাকা, মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

চিত্রজগতে অভিনেত্রী খুশি বিশ্বাসের পথ চলা

সময়ের ব্যস্ত অভিনেত্রী খুশি বিশ্বাস। নিয়মিত টিভি ও ডিজিটাল প্ল্যাটফর্মের কাজ করছেন। পাশাপাশি সিনেমাতেও দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি শুটিং শেষ করেছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, জাহারা মিতু, মিশা সওদাগর প্রমূখ।

গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে খুশি বিশ্বাস অভিনীত সিনেমা ‘কিল হিম’। এমডি ইকবাল পরিচালিত এ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল, বর্ষা, মিশা সওদাগর প্রমুখ। মুক্তির অপেক্ষায় আছে একই পরিচালকের সিনেমা ‘বিট্রে’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী।

সবগুলো সিনেমাতেই নতুন দিনের অভিনেত্রী খুশি বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন চলচ্চিত্র কৌতুক অভিনেতা চিকন আলি। বাস্তব জীবনেও চিকন আলি এই অভিনেত্রীর জীবন সঙ্গী।

অভিনেত্রী খুশি বিশ্বাস বলেন, অভিনয়ের প্রতি ভালোবাসা থেকে চিত্রজগতে আসা। ভালোবাসা থেকে পেশায় পরিনত হয়েছে। টিভি নাটক ও ডিজিটাল প্ল্যাটফর্মের পাশাপাশি বড়পর্দাতেও নিয়মিত অভিনয় করে যেতে চাই। নতুন বছরে বেশকিছু বড় প্রোডাকশনে কাজের ব্যাপারে আলাচ চলছে। নতুন বছরে নতুন উদ্যমে কাজ করতে চাই। সবার আশীর্বাদ চাই।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর