Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

রেকর্ড গড়লো পরীমনি ফ্যান ক্লাব

ঢাকা সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ২০১৫ সাল থেকে তিনি সিনেমায় কাজ করছেন। এরই মধ্যে নিজের পরিচিতি ও জনপ্রিয়তা ছড়িয়ে ফেলেছেন দেশজুড়ে। সিনেমার পর্দায় পরীমনি কতটা জনপ্রিয়, তা দর্শকরাই ভালো জানেন।

তবে সোশ্যাল মিডিয়ায় পরী জনপ্রিয়তার শীর্ষে “পরী মনি ফ্যান ক্লাব” গ্রুপের সদস্য সংখ্যা ৫ লাখ অতিক্রম করেছে। পরী মনির পেইজের পর গ্রুপে ও এতো সদস্যের সম্মিলন হওয়ায় ভক্তরা আনন্দ প্রকাশ করেছে। উচ্ছ্বসিত হয়ে গ্রুপ ওয়ালে লিখেছেন, আজ ঢালিউডের চিত্রনায়িকা পরীমনি ফ্যান ক্লাব গ্রুপ ৫ লক্ষের বিশাল বড় সদস্যের মাইলফলক স্পর্শ করেছে। এতো কম সময়ে এতো বড় সদস্যের গ্রুপ সত্যিই অবিশ্বাস্য। এটা সম্ভব হয়েছে আপনাদের জন্য, গ্রুপের প্রত্যেকটি সদস্যদের জন্য। আপনারাই গ্রুপ কে এগিয়ে নিয়েছেন।

ফ্যান ক্লাবের এডমিন “রানার” সাথে কথা বলে জানা গেছে পরিমনিকে নিয়ে করা প্রতিটি পোষ্টে ১০ হাজার থেকে শুরু করে ৬০ হাজার পর্যন্ত লাইক পড়ে এবং তারা আশা করে অল্প কিছুদিনের মধ্যে বড় ফ্যান ক্লাব হবে পরী মনি ফ্যান ক্লাবটি।

তিনি বলেন, গ্রুপটি শুধুমাত্র পরীমনিকে ভালোবাসে আমরা খুলেছি। এখানে পরীমনিকে নিয়ে আমরা সব সময় আলোচনা করি এবং এই গ্রুপে তুলে ধরি পরীমনির কাজ ও সিনেমার রিভিউ। আশাকরি পরিমনির সকল ভক্তরা আমাদের গ্রুপের পাশে থাকবেন।

খুব অল্প সময়ের মধ্যে আমরা পাঁচ লক্ষ মেম্বার এর একটি পরিবার গ্রুপের সম্মানিত সকল সদস্য বৃন্দ কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা রইলো ।

প্রিয় পরীমনি গ্রুপের সাফল্য , ও দ্রুত এগিয়ে যাওয়া । এবং অসাধারণ সুন্দর (১)টি প্লাটফর্ম এ দাঁড়িয়ে আজ আমরা এবং আমাদের সবার প্রিয় পরীমনির গ্রুপ, সকল কৃতিত্ব গ্রুপের সম্মানিত সকল সদস্য বৃন্দের ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর