Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

ভালো আছেন ‘শুটার’ খ্যাত নায়িকা জারা

কিছু দিন আগে খবরে পাতায় দেখা গেছে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন শুটার খ্যাত নায়িকা সানিয়া জামান জারা। জানাগেছে মাথায় চোটের প্রভাবে শারীরিক অসুস্থতার মধ্যে দিন পার করছেন তনি। তবে বর্তমানে অনেইটাই ভালো আছেন বলে জানিয়েছে সোস্যাল মিডিয়ায়।

এবিষয়ে ফেসবুকে হেন্ডেলে তিনি লিখেছেন- আমি এখন অনেকটা ভাল আছি, সুস্থ আছি। পুরোপুরি সুস্থ হয়ে সবার সঙ্গে যোগাযোগ করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, ‘আমার অনেক ভালো লাগছে, আমি যেসব সিনেমায় অভিনয় করেছি, সেই সিনেমার শিল্পী-কলাকুশলীরা সব সময় খবর নিচ্ছেন। সবার প্রতি আমার কুতজ্ঞতা।

এর আগে তিনি সাংবাদিককে বলেন, আল্লাহ আমায় নিজের হাতে রক্ষা করেছেন। দুর্ঘটনা ছোট হলেও কিন্তু আমি অনেক ভয় পেয়েছি । আপাতত ডাক্তার আমাকে কিছুদিন বেডে থাকতে বলছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। সুস্থ হয়ে আবার যেন ভালো কাজ নিয়ে আপনাদের সামনে আসতে পারি।

দুর্ঘটনার বিবরন দিয়ে জারা বলেন, সেদিন রাত আনুমানিক ১২ টার দিকে রামপুরা ব্রিজের আগে আমি বেশ গতিতে গাড়ি চালাচ্ছিলাম। ঐসময়ে ট্র্যাফিক পুলিশ না থাকায় এলোমেলোভাবে গাড়ি গুলো বেরিয়ে যাচ্ছিল। এমন সময় গাড়ির সামনে এসে পড়ে মালবাহী ট্রাক । সজোরে ব্রেক কষায় আমি মাথায় প্রচণ্ডভাবে আঘাত পাই, মাথা ফেটে যায়।

উল্লেখ্য, জারা ঢাকা চলচ্চিত্রের একজন উঠতি অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে তার মুক্তি প্রাপ্ত সিনেমা হচ্ছে শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ । সম্প্রতি শেষ করলেন “বিদায় বেলা”, ” মুনাফিক” ও ফেরারি। এছাড়া মোহাম্মদ আসলামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর