Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

‘রিভেঞ্জ’ দিয়ে বড়পর্দায় আসছেন মিমি

বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে অভিষেক হচ্ছে মডেল-অভিনেত্রী অনিন্দিতা মিমি অভিনীত মোহাম্মদ ইকবাল প্রযোজিত এবং পরিচালিত চলচ্চিত্র ‘রিভেঞ্জ’। চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবার বাণিজ্যিক সিনেমায় অভিনয় করলেন তিনি।

প্রথমবার বড়পর্দায় অভিনয় প্রসঙ্গে মিমি বলেন, ‘রিভেঞ্জ’ ছবির প্রতিটি চরিত্র গুরুত্বপূর্ণ। যেমন আমি ‘জুন’ নামের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের ব্যাপ্তি খুব বেশি নয়, তবে আমার চরিত্রটিকে ঘিরেই পুরো গল্প আবর্তিত হয়েছে। ‘জুন’ না থাকলে ‘রিভেঞ্জ’ সিনেমার অন্য চরিত্রগুলোর সম্পর্কই তৈরি হতো না। পরিচালক ইকবাল ভাই যখন প্রথম দিন আমাকে চরিত্রটি সম্পর্কে বললেন, মুগ্ধ হয়েছিলাম। মিশা সওদাগর,দীপা খন্দকার,রোশান ভাইয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও ছিল দারুণ। নতুন হিসেবে আমাকে কাজের সময় অনেক সাপোর্ট করেছেন। সবাই খুব দরদ ও পরিশ্রম করে এ চলচ্চিত্রে কাজ করেছেন। আশা করছি দর্শক অনেক দিন পর মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র পাবেন।

সম্প্রতি, মাদারীপুর জেলার শিবচর থানার ব্যাপারীর চর এলাকায় শেষ হয়েছে ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং।

এ সিনেমায় রোশান-বুবলী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর, কাজী হায়াৎ, দীপা খন্দকার, প্রমুখ। আগামী ঈদুল ফিতরে ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক এম ডি ইকবাল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর