Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল) ২৫.৯৬°সে

ব্রাইটো ফ্যাশনের সাথে চিত্রনায়ক অভি’র যাত্রা

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের অন্যতম ব্যস্ততম চিত্রনায়ক অনিক রহমান অভি। ব্রাইটো ফ্যাশনের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়ে দীর্ঘ দশ মাস পর কাজে ফিরেছেন তিনি। এই ফ্যাশন হাউজের বিজ্ঞাপন, ফটোশুট, প্রচারনা ও বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি বলে জানান প্রতিষ্ঠানের কর্ণধার শফিকুল ইসলাম কাইজার।

আজ রাজধানীর একটি চাইনিজ রেঁস্তোরায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অভি, ব্রাইটো ফ্যাশনের কর্ণধার শফিকুল ইসলাম কাইজার ও সাংবাদিকবৃন্দ।

অভি বলেন, দীর্ঘ দশ মাস পর মনে হচ্ছে পৃথিবীর আলো দেখলাম। মাদকাসক্ত না হয়েও মাদকাসক্ত পূর্নবাসন কেন্দ্রে এতগুলো দিন থাকাটা খুব কষ্টের, নতুন বছরে নতুন করে কাজে ফিরে এই কষ্ট গুলো ভুলে থাকতে চাই। এই ইনিংসে আমার প্রথম কাজ ব্রাইটো ফ্যাশনের সাথে, এছাড়া আমার যেসব ছবির শুটিং বাকি ছিলো পরিচালকদের সাথে যোগাযোগ করে শুটিং শেষ করতে চাই। নতুন চলচ্চিত্র ও নাটকের চুক্তিবদ্ধ হওয়ার কথা চলছে। সবাই দোয়া করবেন।

ব্রাইটো ফ্যাশনের কর্ণধার শফিকুল ইসলাম কাইজার বলেন, আমাদের প্রতিষ্ঠানে চিত্রনায়ক অভি ভাইকে পেয়ে খুবই আনন্দিত। আশাকরি আমাদের সম্মিলিত প্রচেষ্টায় ভালো কিছু করতে পারবো।

উল্লেখ্য, চিত্রনায়ক অনিক রহমান অভি অভিনীত ‘আগে যদি জানতাম তুই হবি পর’, ‘সেদিন বৃষ্টি ছিলো’, ‘পোস্টমাস্টার ৭১’, ‘ভালোবাসা ডটকম’ সহ বেশকিছু চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় আছে ‘ডাইরেক্ট অ্যাটাক’, ‘আমার সিদ্ধান্ত’ ‘বদলা’ ‘পরান পাখি’, ‘আবার বৃষ্টি এলো’ ‘হুরমতি’ ছবি গুলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইনি ব্যবস্থা নিচ্ছেন জায়েদ খান
আইনি ব্যবস্থা নিচ্ছেন জায়েদ খান
প্রচার না করলে আবার তারাই বলতেন সবকিছু আত্মসাৎ করেছি : রোজিনা
কাঞ্চন-নিপুণ প্যানেলে চিত্রনায়িকা কেয়া
জাতীয় সংসদ ভবনে ‘চিরঞ্জীব মুজিব’ প্রদর্শিত
র‍্যাবের অভিযানে দশমাস পর উদ্ধার চিত্রনায়ক অভি

আরও খবর