Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ ইং | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২.৯৬°সে

জাতীয় সংসদ ভবনে ‘চিরঞ্জীব মুজিব’ প্রদর্শিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী অবলম্বনে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য ‘চিরঞ্জীব মুজিব’। গত ১০ জানুয়ারি বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত , বাংলাদেশ জাতীয় সংসদ ভবনে মাননীয় স্পীকার , মাননীয় চিফহুইপ , মাননীয় হুইপ মহোদয়গন ও মাননীয় সংসদ সদস্য বৃন্দ সবাই মিলে শেখ হাসিনা ও শেখ রেহানা নিবেদিত এই সিনেমাটি প্রায় তিন ঘন্টাব্যাপী উপভোগ করেন।

সকলে তখন এই সিনেমাটির ভুয়সী প্রশংসা করেন । বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, জীবন ও কর্ম নিয়ে আরো সুন্দর সুন্দন সিনেমা হোক এটা আমরা সব সময়ের জন্য চাই। তাহলে এই দেশ জাতি তার সম্পর্কে আরো কিছু জানতে পারবে।
এদিকে গেলো ২৩ জুন ২০২১ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রটির ৩টি পোস্টারে স্বাক্ষরের মাধ্যমে এর উদ্বোধন করেন। এরপর ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধন করেন রাষ্ট্রপতি। এরই মধ্যে বগুড়া মধুবন সিনেমা হলে এটি মুক্তি পেয়েছে। এবং ২ সপ্তাহ ধরে ছবিটি হাউজফুল চলছে।
‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল। বেগম ফজিলাতুন্নেছা রেণুর চরিত্র রূপায়ন করেছেন পূর্ণিমা এবং বঙ্গবন্ধুর বাবা ও মায়ের ভূমিকায় অভিনয় করেছেন যথাক্রমে খায়রুল আলম সবুজ এবং দিলারা জামান। চলচ্চিত্রটির পরিচালক ও সংলাপ রচয়িতা নজরুল ইসলাম, সৃজনশীল পরিচালক জুয়েল মাহমুদ ও প্রযোজক লিটন হায়দার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদে মুক্তি পাচ্ছে মেঘনা কন্যা, ৮ মার্চ আসছে টিজার
শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল
ফিল্ম ক্লাবের নির্বাচনে চিত্রনায়িকা পলি
ফিল্ম ক্লাব ঢেলে সাজাতে চান সামসুল আলম-ইকবাল
চার বছর পর সিনেমাহলের পর্দায় কায়েস আরজু
সমঝোতায় আসলেন সাইমন এবং বড়দা মিঠু

আরও খবর